ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নদীতে নিখোঁজ হওয়ার ২১ ঘন্টা পর শিক্ষ‌ার্থীর মরদেহ উদ্ধার 

ঢাকা কলেজ প্র‌তি‌নি‌ধি

প্রকাশিত : ১৬:১৫ ১০ আগস্ট ২০২০

আড়িয়াল খাঁ নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ২১ ঘণ্টা পর নদীতে ভেসে উঠেছে ঢাকা কলেজ শিক্ষার্থী মুহাম্মদ সোহেল রানার (২১) মরদেহ।

সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে কৃষ্ণপুর গ্রামে মাঝনদীতে সোহেলের মরদেহ ভাসতে দেখেন স্থানীয় ঘাটের মাঝি মো. খুরশিদ মিয়া। এরপর স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করা হয়।

রোববার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে ব্রহ্মপুত্রের শাখা নদ আড়িয়াল খাঁর মাস্টারবাড়ি ব্রিজ থেকে কলাগাছ নিয়ে স্থানীয় চরগোহালবাড়িয়া পাটার ঘাটের উদ্দেশে সাঁতার দেন তিনি। পাটার ঘাটের কাছাকাছি আসার পর হঠাৎ তীব্র স্রোতের টানে পা‌নি‌তে ত‌লি‌য়ে যান।

তার সঙ্গে থাকা বন্ধুরা ঘাটে উঠতে পারলেও দীর্ঘক্ষণ সোহেলের সন্ধান না পেয়ে স্থানীয়দের সহায়তায় প্রাথমিক অনুসন্ধান চালায়। পরে ফায়ার সার্ভিসের রেসকিউ টিমের সদস্যরাও দীর্ঘ সময় চেষ্টা করেও তার কোনো সন্ধান পায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ৫ নম্বর চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. রতন। তিনি বলেন, গতকাল নিখোঁজের পর এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সদস্যরা অনেক খোঁজাখুজির পরও তার কোনো সন্ধান পানি। আজ সকালে নদীতে ভেসে থাকা অবস্থায় তার মরদেহ পাওয়া গেল।

সোহেল রানা মজিদপুর গ্রামের আবদুল কাদিরের সন্তান। তিনি ঢাকা কলেজের ২০১৭-১৮ সেশনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষার্থী ও যুব রেড ক্রিসেন্ট দলের সদস্য ছিলেন।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি