ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

নদীতে পড়ে নিখোঁজের একদিন পর যুবকের লাশ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:৪৪ ২ জুলাই ২০২০

ঢাকা-টরকী-গৌরনদীগামী লঞ্চের ধাক্কায় ট্রলার থেকে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ হওয়ার একদিন পর ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ইন্দপাশা গ্রামের শ্রমিক ওসমান ফকিরের (৩০) মৃতদেহ ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করেছে। 

বৃহস্পতিবার সকালে বরিশালের মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর এলাকায় আড়িয়াল খাঁ নদী তীর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ইন্দপাশা গ্রামের বেল্লাল ফকিরের ছেলে নিহত ওসমান ফকির তার সহকর্মীদের সঙ্গে ট্রলারযোগে গাছ নিয়ে পিরোজপুরের কাউখালী থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে যাচ্ছিল।

পুলিশ জানায়, বুধবার ভোর রাতে (আনু: ৪টায়) ট্রলারটি মুলাদী উপজেলার নাজিরপুরের সাহেবেরচর এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা টরকী-গৌরনদীগামী একটি লঞ্চ আকস্মিকভাবে ট্রলারটিকে ধাক্কা দেয়।

এসময় ট্রলারের ঘুমিয়ে থাকা শ্রমিক ওসমান ফকির নদীতে পড়ে নিখোঁজ হলে তার সহকর্মী ও স্থানীয়রা বুধবার সারাদিন খোঁজাখুঁজি করে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। বৃহস্পতিবার সকাল থেকে বরিশাল থেকে যাওয়া ফায়ার সার্ভিস বিভাগের ডুবুরীরা উদ্ধার অভিযান শুরু করলে আড়িয়াল খাঁ নদী তীর থেকে তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মুলাদী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি অপারেশন) ফয়েজ উদ্দীন মৃধা জানায়, ফায়ার সার্ভিস বিভাগ লাশ উদ্ধার করে মুলাদী থানায় হস্তান্তর করলে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি