ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

নবাবগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ২ বৃদ্ধের মৃত্যু

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ২২:২৮ ২ জুন ২০২০

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ মঙ্গলবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন,উপজেলার বাহ্রা ইউনিয়নের বলমন্তচর গ্রামের এক বৃদ্ধ (৬৭)। অপরজন (৬০) শোল্লা ইউনিয়নের সিংহড়া নয়াবাড়ির বাসিন্দা।

ডাঃ অনুপ জানান, ওই দুই ব্যক্তি কয়েকদিন ধরে জ্বর, ঠান্ডা ও কাশিসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। শোল্লার ইউনিয়নের ওই বৃদ্ধ করোনার উপসর্গ নিয়ে সোমবার রাতে তার নিজ বাড়িতে ও বাহ্রা ইউনিয়নের অপর বৃদ্ধ আজ সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে তাদের স্ব-স্ব স্থানীয় কবরস্থানে স্বাস্থ্যবিধি মেনে নিয়ম অনুযায়ী তাদের লাশ দাফন করা হয়েছে।
 
বাহ্রা ইউনিয়নের নিহত ওই বৃদ্ধের ছেলে আক্রান্ত। তাকে তার নিজ বাড়িতে আইসলোশনে রাখা হয়েছে ও শোল্লা ইউনিয়নের অপরজনের পরিবারের অন্যান্য সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। তাদের মধ্যে কোনো উপসর্গ দেখা দিলে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে বলেন ডাঃ অনুপ।
  
এ পর্যন্ত উপজেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ১৫২জনে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫ জন ও মৃত্যুবরণ করেছেন ২ জন বলে জানান এ চিকিৎসক।

জানা যায়,শোল্লায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করা ব্যক্তিকে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিনের সহযোগিতা দাফন করা হয়েছে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি