ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

নবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ীসহ আহত ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:৩৯ ১৫ নভেম্বর ২০১৯

ঢাকার নবাবগঞ্জে তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলায় এক ব্যবসায়ীসহ তিনজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার আগলা বাজারে এঘটনা ঘটে। 

আহতরা হলেন, ব্যবসায়ী আলমাস উদ্দিন বাবু, তার ভাই আরশাদ উদ্দিন ও তাদের মা মালেকা বেগম। আলমাস উদ্দিন বাবু ও আরশাদ উদ্দিন উপজেলার আগলা পূর্বপাড়ার মৃত আলাউদ্দিনের পুত্র। এঘটনায় আলমাস উদ্দিন বাদি হয়ে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আলমাস উদ্দিন বাবু অভিযোগ করে বলেন, একই এলাকার মৃত আদালতের পুত্র জানু ও মনিরের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে খেলা নিয়ে আরশাদের ছেলে আরিফুল ও মনিরের ছেলে আদরের ঝগড়া হয়। এ ঘটনার জেরে রাত ৯টার দিকে জানু ও মনির লোহার রড, টর্চলাইট নিয়ে দোকানে এসে আলমাসের উপর হামলা করে। 

প্রতিপক্ষের হামলায় আলমাসের ভাই আরশাদ ও মা মালেকা বানুও আহত হয়। গুরুত্বর আহত আলমাস, আরশাদ ও মালেকা বেগমকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় শুক্রবার সকালে আহত আলমাস উদ্দিন বাবু বাদি হয়ে নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

এব্যাপারে প্রতিপক্ষ জানু ও মনিরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সুজন বিশ্বাস বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরকে/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি