ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

নবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৯ ২৮ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় আব্দুল ওয়াছেক মিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে যুক্ত হন ঢাকা-১ আসনের এমপি প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। এসময় প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার দূরদর্শিতায় বাংলাদেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। আমরা তার জন্মদিনে দীর্ঘায়ু  কামনা করি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাবেক এমপি ও সাবেক গনফোরাম সদস্য আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, পরিষদের ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর আলম. স্বেচ্ছাসেকলীগের সভাপতি পলাশ চৌধূরী, সাংগঠনিক মো. পলাশ, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, মো. ইব্রাহিম খলিল, দেওয়ান তুহিনুর রহমান, জেলা পরিষদ সদস্য এস এম সাইফুল ইসলাম।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগ ও দোহার -নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি  দোহার-নবাবগঞ্জ কলেজ ফটক থেকে বের হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভায় যুক্ত হন ছাত্রলীগের নেতাকর্মীরা। আলোচনা শেষে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
কেআই// 
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি