ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নমুনার ফলাফল পাওয়ার আগেই পল্লী চিকিৎসকের মৃত্যু

ভোলা প্রতিনিধি 

প্রকাশিত : ১০:৫৭ ৩১ মে ২০২০

করোনা সন্দেহে তিনদিন আগে নমুনা সংগ্রহ করা হয় ভোলার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ডের এক পল্লী চিকিৎসকের। তবে, রিপোর্ট পাওয়ার আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি। 

শনিবার (৩০ মে) গুরুতর অসুস্থাবস্থায় ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় ৬০ বছর বয়সী ওই পল্লী চিকিৎসকের। পরে বিকেলে স্বাস্থ্যবিধি মেনে ভোলা পৌর মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

স্থানীয়রা জানান, ওই পল্লীচিকিৎসক বেশ কিছুদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার তার অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য চরফ্যাশন থেকে ভোলা সদর হাসাতালের উদ্দেশ্যে রওনা হয়। পথে বোরহানউদ্দিনে তার মৃত্যু হয়।  

চরফ্যাশন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন কুমার বসাক জানান, ‘করোনা উপসর্গ থাকায় গত ৩ দিন আগে ওই পল্লী চিকিৎসক, তার স্ত্রী ও ছেলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নমুনার রিপোর্ট এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।’

সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, জেলায় এখন পর্যন্ত ১ হাজার ৬৮২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা ও বরিশালের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্টের ফলাফল এসেছে ১ হাজার ১৯৪ জনের। এর মধ্যে ১ হাজার ১৫১ জনের রিপোর্ট নেগেটিভ আসলেও ৪৩ জনের পজেটিভ আসে।

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি