ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

নরসিংদীতে হোম কোয়ারেন্টাইনে ৫৬৬ প্রবাসী

নরসিংদী প্রতিনিধি:

প্রকাশিত : ১৭:৪৪ ২৫ মার্চ ২০২০

করোনা পরিস্থিতি নিয়ে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিং করেছে নরসিংদী জেলা প্রশাসন। বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়। নরসিংদী জেলার বিভিন্ন ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা এতে অংশ নেয়।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কমিটির সাধারণ সম্পাদক ও সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন, সদস্য ও পুলিশ সুপার প্রলয় কুমার জেয়ারদার, সদস্য ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গৌতম চন্দ্র মিত্রসহ কমিটির অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় নরসিংদী জেলা প্রশাসক বলেন, করোন ভাইসরা সংক্রমন রোধে ইতমধ্যেই সরকার বিধি-নিষেধ আরোপ করেছে। মহামারী ঠেকাতে জনগণকে এ নিষেধাজ্ঞা মেনে চলার আহব্বান জানানো হয়েছে। তাই আতঙ্কিত না হয়ে সচেতনতার মাধ্যমে এ রোগ নিয়ন্ত্রনে সকলের সহায়তা দরকার। এজন্য জেলা কমিটি তথা জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগের যৌথ কার্যক্রম পরিচালিত হচ্ছে।   

ইতমধ্যেই বিশে^র বিভিন্ন দেশ থেকে ফেরা ৫৬৬জন প্রবাসীকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এর মধ্যে ১৪ দিন অতিবাহিত হওয়ায় মুক্তি দেয়া হয়েছে আরো ২০৯জন প্রবাসীকে। তবে এখনো পর্যন্ত করোনা আক্রান্ত কোন রোগির সনাক্ত হয়নি। আইসোলেশন সেন্টারসহ প্রয়োজনীয় স্বাস্থ্য নিরাপত্তায় সরকার সচেতন রয়েছে। শীঘ্রই সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সশস্ত্র বাহিনী মোতায়ন করা হবে বলেও জানান তিনি।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি