ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭০

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৬ ২৯ জুন ২০২০ | আপডেট: ২০:৩৮ ২৯ জুন ২০২০

নাটোরে নতুন করে আরও ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৭০ জনে দাঁড়িয়েছে। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ৫৫ জন ও ১ জন মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাব থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তবে সিভিল সার্জন অফিস জানায় সন্ধ্য সাড়ে ৭ টায় রামেক র‌্যাব থেকে সম্পন্ন তথ্য তাদের কাছে পৌঁছেনি বলে জানিয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাবে সোমবার নমুনা পরীক্ষার পর আরও ২৮ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়। এদের মধ্যে নাটোরের ১১ জন, গোদগাড়ীর ১ জনসহ রাজশাহীর ১৬  ও পাবনার ১ জন।

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, রামেক ল্যাবে দুই শিফটে ১৮৮ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ২৮ জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে রাজশাহীর ১৬ জন, পাবনার ১ জন ও নাটোরের ১১ জন। 

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান.রামেক ল্যাব থেকে অনলাইনে সম্পন্ন তথ্য পাওয়া যায়নি। তবে কয়েকজন আক্রান্ত হওয়ার কথা শুনেছেন। পুরোপুরি তথ্য পাওয়ার পর গণমাধ্যম কর্মীদের জানাতে পারবেন বলে জানান। 
কেআই/  
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি