ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

নাটোরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮৬

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৪ ২ জুলাই ২০২০ | আপডেট: ০০:০৫ ২ জুলাই ২০২০

নাটোরে নতুন আরও ১৫ জন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮৬ জনে। বুধবার রাত ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের ল্যাব থেকে নাটোরের ১৫ জন আক্রান্ত হয়েছে বলে জানানো হয়েছে। 

নাটোর সিভির সার্জন অফিস জানিয়েছে, এদের ২ জন ফলোআপ এবং একজন পাবনা থেকে আসা। ফলে নাটোরে নতুন করে আক্রান্ত ১২ জন বলে দাবি করেছেন নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট হাফিজার রহমান। 

তিনি এই প্রতিবেদককে জানান, আক্রান্ত ১২ জনের মধ্যে ৮ জন নাটোর সদরের। অবশিষ্ট ৪ জন সিংড়া উপজেলার। সিংড়ার তালিকার অপরজন পাবনা থেকে আসা। বুধবার নতুন করে আক্রান্ত এই ১২ জনসহ জেলায় মোট আক্রান্ত ১৮৬ জন। ইতিমধ্যে আক্রান্তদের মধ্যে ৬৪ জন সুস্থ হয়েছেন। 

এদিকে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ভাইরোলজি বিভাগের প্রধান ও করোনা ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার জানান, রামেক ল্যাবে দুই শিফটে ১৬৬ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ৪৩ জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে নাটোরের ১৫ জন ও  রাজশাহীর ২৮ জন।  

নাটোরের সিভির সার্জন ডাঃ মিজানুর রহমান জেলায় মোট আক্রান্ত ১৮৬ জন বলে নিশ্চিত করেছেন। তবে ৬৪ জন সুস্থ হয়েছেন এবং একজন মৃত্যুবরণ করেছেন। সে হিসেবে নতুন ১২ জনসহ জেলায় বর্তমানে করোনা সংক্রমিত হয়েছেন ১২১ জন। সকলেই হোম আইসোলেশন ও আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি