ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

নাদালের ইনজুরিতে ফাইনালে জুয়ান মার্টিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০০ ৮ সেপ্টেম্বর ২০১৮

ইনজুরির কারণে চলতি ইউএস ওপেনের সেমিফাইনাল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেন রাফায়েল নাদাল। এর ফলে ফাইনাল নিশ্চিত হয় আর্জেন্টিনার টেনিস তারকা জুয়ান মার্টিন ডেল পট্রো’র। ফাইনালে সার্বিয়ান টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচের বিপক্ষে লড়বেন জুয়ান মার্টিন।

চলতি আসরের তৃতীয় রাউন্ডে রাশিয়ার ক্যারেন কাচানভকে হারানোর সময়ই হাঁটুতে আঘাত পেয়েছিলেন শীর্ষ বাছাই রাফায়েল নাদাল। তবে সেটি গুরুতর নয় বলে জানিয়েছিলেন তিনি। কিন্তু নিউ ইয়র্কে আজ শনিবারের ম্যাচে সেই ইনজুরির কারণেই ম্যাচের মাঝপথেই ম্যাচ বর্জন করতে হয় ৩২ বছর বয়সী নাদালকে।

অবশ্য ইনজুরির কারণে জুয়ানের সামনে সেভাবে খেলতেও পারছিলেন না রাফায়েল। ৭-৬ (৭-৩) এবং ৬-২ সেটে লিডেই ছিলেন জুয়ান। তবে শেষমেষ রাফায়েল নাম প্রত্যাহার করে নিলে শেষ নয় বছরের মধ্যে প্রথমবারের মতো কোন গ্র্যান্ড স্ল্যামের ফাইনালের টিকেট পান জুয়ান।

ম্যাচ শেষে রাফায়েল নাদাল বলেন, “খেলা চালিয়ে যাওয়া আমার জন্য খুবই অসুবিধার ছিল। আমার খুব ব্যথা হচ্ছিল। নাম প্রত্যাহার করে নেওয়া আমি ঘৃণা করি কিন্তু সেখানে আর এক সেট খেলাটা অনেক বেশি হয়ে যেতো আমার জন্য”।

“আমার মনে হচ্ছিল হয়তো ব্যথা কমে যাবে। আমি শেষ সময় পর্যন্ত অপেক্ষা করেছি। কারণ আমি চাইনি ম্যাচ শেষ হওয়ার আগে বিদায় জানাতে। কিন্তু একটা সময়ে গিয়ে আপনাকে একটা সিদ্ধান্ত নিতেই হবে”-বলেন নাদাল।

আগামীকাল রবিবার ইউএস ওপেনের ফাইনালে একে অপরের মুখোমুখি হবেন নোভাক জকোভিচ এবং জুয়ান মার্টিন।

//এস এইচ এস//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি