ঢাকা, রবিবার   ২৯ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

নারী পাচার চক্রের ৪ সদস্যকে রিমান্ড আবেদন

সাভার প্রতিনিধিঃ

প্রকাশিত : ১৭:২৪ ৮ নভেম্বর ২০১৮

ঢাকার অদূরে আশুলিয়ায় নারীপাচার চক্রের মূলহোতা আটক ও আরেকটি ঘটনায় গাড়ি চুরি চক্রের আস্তানার সন্ধান লাভ এবং এক সদস্য আটকসহ মাইক্রোবাস ও পিকআপ উদ্ধারে বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানায় অফিসার ইনচার্জ (তদন্ত) জাবেদ মাসুদ এক সংবাদ সম্মেলনের আযোজন করেন।

এসময় তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় আশুলিয়ার নবীনগর এলাকা থেকে ভারতে পাচারকালে মরিয়ম নামে এক নারী গার্মেন্ট শ্রমিককে উদ্ধার করে পুলিশ। এসময় এই চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। পরে নারী পাচারের অভিযোগে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়।

অপরদিকে দুই মাস পূর্বে আশুলিয়ার খেজুরবাগান এলাকার আব্দুল গণি নামে এক ব্যক্তির একটি পিকআপ ভ্যানের চুরির সূত্র ধরে বুধবার রাতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ গাজীপুর জেলার কোণাবাড়ী থেকে এক জনকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে কোণাবাড়ী এলাকার কথিত এক সাংবাদিকের বাড়ি থেকে উদ্ধার করা হয় ৪টি গাড়ি। এসময় প্রায় ৫০টি ডিজিটাল নকল নেমপ্লেট উদ্ধার করা হয়। তিনি আরো জানান, গাড়ি চোরাই চক্রের অন্যতম সদস্য একজন কথিত সাংবাদিককে পাওয়া না গেলেও সাংবাদিকের ছেলেকে আটক করা হয়েছে।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি