ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরী উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৩, ১২ সেপ্টেম্বর ২০২১

দিনাজপুরের হিলিতে বাড়ি থেকে বান্ধবির সাথে ছবি তুলতে বের হয়ে নিখোঁজের ২৬ দিন পর সুপ্রিতি রায় (১৫) ও প্রিয়া সরকার (১৬) নামের হিন্দু ধর্মালম্বী ২ কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকাল সোয়া ১১টার দিকে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের দুজনকে উদ্ধার করে হাকিমপুর থানা পুলিশ। রোববার সন্ধ্যায় পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়। উদ্ধার হওয়া দুই কিশোরীরা হলেন, হিলির গোহাড়া গ্রামের পরিমল রায়ের মেয়ে সুপ্রিতি রায়, একই এলাকার আশুতোষ রায়ের মেয়ে প্রিয়া সরকার।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, গত ১৬ আগষ্ট বিকেল ৪টার সময় ওই দুই কিশোরী নিজ নিজ বাড়ি থেকে বের হয়ে দুজনে একত্রিত হয়ে ছবি তোলার উদ্দেশ্যে হিলির উদ্দেশ্যে রওয়ানা হয়। এরপরে তারা দুজনেই সেখান থেকে নিখোঁজ হয়ে যায়। পরে তাদের অভিভাবকগণ আত্মীয়-স্বজনসহ সম্ভব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে গত ১৮ আগষ্ট তাদের মেয়ে নিখোঁজ জানিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে একাধিকবার অভিযান পরিচালনা করা হয়। আজ তার অবস্থান নিশ্চিত হওয়ার পরে ঢাকার পল্লবী নামক এলাকা থেকে ওই দুই কিশোরীকে উদ্ধার করা হয়। তাদের দুজনকে ঢাকা থেকে থানায় আনা হচ্ছে প্রক্রিয়া শেষে দু'জনকে তাদের নিজ নিজ অভিভাবকদের জিম্মায় প্রদান করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি