ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

নোবিপ্রবিতে শিক্ষার্থীর শাস্তি দাবিতে শিক্ষকদের পরীক্ষা বর্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬ ২৯ জানুয়ারি ২০২০

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অনির্দিষ্টকালের জন্য ক্লাস-পরীক্ষা বর্জন করেছে বিভাগের শিক্ষকবৃন্দ। 

জানা যায়, মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের এমবিএ ক্লাস টেস্ট পরীক্ষায় এক শিক্ষদের সাথে এক শিক্ষার্থী দুর্ব্যবহার করে। ওই শিক্ষার্থীর দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বুধবার (২৯ জানুয়ারি) থেকে সকল ধরনের ক্লাস, পরীক্ষা বর্জন করে বিভাগের শিক্ষকবৃন্দ। 

এ বিষয়ে জানতে চাইলে ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড.মাহবুবুর রহমান বলেন, শিক্ষকদের সম্মান করা শিক্ষার্থীদের দায়িত্ব ও কর্তব্য। সেখানে এমবিএ’র একজন শিক্ষার্থী কিভাবে একজন শিক্ষকের সাথে বেয়াদবি করে তা আমার বোধগম্য নয়। আমাদের সহকর্মীর সাথে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে আমরা এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন অবগত করেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন এর দৃষ্টান্তমূলক বিচার না করা পর্যন্ত আমরা সকল ধরনের ক্লাস, পরীক্ষা বর্জন করলাম।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, অভিযুক্ত ওই শিক্ষার্থীকে আমরা সাময়িক বহিষ্কার করেছি। ঘটনার তদন্ত করে আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি দিব।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি