ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনী তফসিল ও প্যানেল ঘোষণা

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২০:২৬ ১১ ডিসেম্বর ২০১৯

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ তফসিল ও পূর্নাঙ্গ প্যানেল ঘোষণা করা হয়েছে।প্রধান নির্বাচন কমিশনার ড. মো. বেলাল হোসেন আগামী ১৩ ডিসেম্বর শিক্ষক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করেন। এদিকে তফসিল ঘোষণার পর শিক্ষক সমিতির পূর্ণাঙ্গ প্যানেল ঘোষণা করেছে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী আওয়ামীপন্থী দুই দল-নীল দল ও স্বাধীনতা শিক্ষক পরিষদ। 

১১ ডিসেম্বর (বুধবার) আলাদা আলাদা সংবাদ সন্মেলনে দুই দল তাদের পূর্নাঙ্গ প্যানেল ঘোষণা করেন। নীল দলের পক্ষ থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক পদে মো. মাজনুর রহমান। কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ড.আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ড. মো.শহীদ সারোয়ার,প্রচার ড.আরাধন সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাইমিনুল ইসলাম সেলিম, কার্যকরী সদস্য-ড.ফিরোজ আহমেদ,তনিমা সরকার, এ কিউ এম সালাউদ্দীন পাঠান, সাহানা রহমান। 

স্বাধীনতা শিক্ষক পরিষদের পক্ষ থেকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ড. আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক পদে মো. শফিকুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এন ইসকান্দার শাহজাদা, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ ভৌমিক, কোষাধ্যক্ষ কৌশিক চন্দ্র হাওলাদার, প্রচার শামীমা ইয়াসমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুজিত চন্দ্র পাল, কার্যকরী সদস্য-আফসানা মৌসুমী, মো. মাসুম মিয়া, ওয়ালিউর রহমান আকন্দ বিপুল, মো. অহিদুর রহমান সুমন। 

কেআই/আরকে

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি