ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০০ ২৮ জানুয়ারি ২০২০ | আপডেট: ১১:২২ ২৮ জানুয়ারি ২০২০

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার আনোয়ার হোসেন ইউসুফ (৪৪) নিহত হয়েছেন। 

আজ মঙ্গলবার ভোর রাতের দিকে উপজেলার বীরকোট এলাকায় ‘বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। নিহত ডাকাত সর্দার আনোয়ার হোসেন ইউসুফ বেগমগঞ্জ উপজেলার পূর্ব লাউতলী গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

ঘটনাস্থল থেকে একটি দেশিয় পিস্তল, তিন রাউন্ড পিস্তলের গুলি, চার রাউন্ড কার্তুজ, সাত রাউন্ড গুলির খোসা ও তিনটি রামদাসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগ থানা পুলিশ সোমবার রাত ১০টার দিকে বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট এলাকা থেকে অস্ত্র, ডাকাতিসহ ১২ মামলার আসামি আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার আনোয়ার হোসেন ইউসুফকে গ্রেফতার করে।

পরে রাত পৌনে ৩টার দিকে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয় পুলিশ। এ সময় বীরকোট এলাকায় আনোয়ারের সহযোগিরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় পুলিশের এসআই জসিম উদ্দিন, এএসআই লোকেন মহাজন ও কনস্টেবল আবদুর রহমান আহত হন। 

এক পর্যায়ে আনোয়ারের সহযোগিরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদেরকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা, অস্ত্র ও বিষ্ফোরক এবং পুলিশের ওপর হামলার অভিযোগে তিনটি মামলা দায়ের করা হয়েছে। 

এআই/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি