ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯, || ভাদ্র ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

নৌকার প্রার্থীর প্রচারণায় অংশ নেওয়ায় ৪ জনকে পিটিয়ে জখম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৮ ২৩ জুলাই ২০১৯ | আপডেট: ০০:০০ ২৪ জুলাই ২০১৯

নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি,সম্পাদকসহ ৪ জনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।মঙ্গলবার সকালে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কার খান বলেন, আগামী ২৫ জুলাই রাজবাড়ীর দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন।ওই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল। যে কারণে নৌকা প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে মঙ্গলবার সকালে জেলা কৃষক লীগের নেতৃবৃন্দ স্থানীয় নেতা-কর্মীদের নিয়ে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে পৌঁছান। 

তিনি আরও বলেন, সেখানে তারা প্রার্থী নুরুল ইসলাম মন্ডলের সঙ্গে সাক্ষাৎ করেন এবং প্রার্থীর অন্যান্য কর্মীদের সঙ্গে প্রচারণায় নামতে প্রস্তুত হন। ওই সময় আনারস প্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের উপর হামলা চালায়। 

তিনি জানান, হামলায় তিনিসহ জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা কৃষক লীগের সদস্য আব্দুল কাদের মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান আহত হন। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সদস্য সচিব হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ না থাকলে পরিস্থিত ভয়াবহ আকার ধারণ করতো। 

গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ সফি জানান, নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। তারা ঘটনাস্থলে অবস্থান করে পরিস্থিতি শান্ত করতে সমর্থ হন। তবে এদিন বিকাল পর্যন্ত ওই ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।

এদিকে জানতে চাইলে, এই হামলা ও মারপিটের ঘটনার কিছু জানেন না বলে জানান আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল। 

এনএস/কেআই 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি