ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

Ekushey Television Ltd.

পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

পটুয়াখালী প্রতিনিধি :

প্রকাশিত : ০৭:৫৮ ১০ আগস্ট ২০১৯

পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ পটুয়াখালীতে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার আড়াই ডজন মামলার আসামি (সাজাপ্রাপ্ত) চাঁন মিয়া হাওলাদার (৪২) নিহত হয়েছেন। তার বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার পশ্চিম কলাগাছিয়া গ্রামে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন বল্লভপুর এলাকায় ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটে।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ‘বন্দুকযুদ্ধে’র ঘটনায় সদর থানার ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় বেশ কিছু দেশীয় তৈরি অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ঈদ উপলক্ষে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে যাচ্ছিল পুলিশের একটি দল। এসময় বল্লভপুর নামক স্থানে পৌঁছালে আগে থেকে প্রস্তুতি নেয়া ১০-১২ জনের একটি ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এসময় পুলিশও পাল্টাগুলি চালায়। এতে ডাকাত সর্দার চান মিয়া ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এসময় উদ্ধার করা হয়েছে দেশীয় তৈরি ১টি পাইপগান, বন্দুকের ৬ রাউন্ড কার্টুজের খালী খোসা, ৬টি লোহার বগি দা ও ১টি রাম দা।

ওসি আরও জানান, নিহত চান মিয়া পটুয়াখালীর ডাকাতিসহ একটি খুন মামলার আসামি। তার বিরুদ্ধে পটুয়াখালীতে ৬টি, বরগুনা জেলার বিভিন্ন থানায় ১২টি, ঢাকা জেলা ও ডিএমপিসহ মোট ৩০টি মামলা দায়েরের তথ্য পুলিশের জানা রয়েছে। এর মধ্যে বরগুনা সদর থানায় একটি মামলায় ১০ বছর ৬ মাস সাজা প্রাপ্ত হয়ে পলাতক ছিল নিহত চান।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি