ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৯ ১৪২৮

পরকীয়ার কারণে দুবাই প্রবাসী সোহেলকে হত্যা করে স্ত্রী: র‍্যাব

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৫, ২২ আগস্ট ২০২১ | আপডেট: ১৩:১৬, ২২ আগস্ট ২০২১

ফেনীতে দুবাই প্রবাসী সোহেলের পরকীয়া সম্পর্কসহ মৌখিক তালাক দেয়ায় বটি-দা দিয়ে কুপিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে র‍্যাবকে জানিয়েছে নিহতের স্ত্রী রোকেয়া আক্তার শিউলি। গতকাল শনিবার বিকেলে শিউলিকে কুমিল্লার চৌদ্দগ্রামের খাজুরিয়া এলাকায় তার চাচার বাড়ি থেকে আটক করা হয়। 

রোববার (২২ আগস্ট) সকালে ফেনীর মহিপালস্থ র‍্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান র‌্যাব-৭ কোম্পানী অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান।

আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, দুবাই প্রবাসী নিহত সোহেলের সাথে এক নারীর দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিলো। এ নিয়ে স্ত্রী রোকেয়া আক্তার শিউলির সাথে দাম্পত্যকলহ বেড়ে যায়। গত ২০ আগস্ট বৃহস্পতিবার রাতে ফের তাদের মধ্যে কথা কাটাকাটি হলে প্রবাসী সোহেল তার স্ত্রীকে মৌখিকভাবে তালাক প্রদান করে। এতে স্ত্রী শিউলি চরম ক্ষিপ্ত হয়। একপর্যায় স্বামী সোহেল খাটের উপর বসে থাকা অবস্থায় পেছন দিক থেকে বটি দিয়ে কুপিয়ে এবং জবাই করে নৃশংসভাবে তাকে হত্যা করে শিউলি।

শিউলির ভাষ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি ধুয়ে পাশের ডোবায় ফেলে দেয় সে। পরে শিউলি তার বাবা মারা গেছেন এমন কথা বাড়ির দিরোয়ানকে বলে দু’সন্তান নিয়ে পালিয়ে প্রথমে চট্রগ্রাম ও ফটিকছড়ি যায়। পরে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে তার চাচার বাড়িতে অবস্থান নেয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে আটক করা হয় বলে জানান র‌্যাব কর্মকর্তা।

এসময় শিউলির কাছ থেকে দুটি মোবাইল, দেশী-বিদেশী মুদ্রা ও স্বর্ণ অলঙ্কার জব্দ করা হয়।

এ ব্যাপরে নিহতের মা মিরালা বেগম বাদী হয়ে শুক্রবার সন্ধ্যায় সোহেলের স্ত্রী শিউলির বিরুদ্ধে ফেনী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

পরবর্তী ব্যবস্থা নিতে শিউলিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি