ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে সবজি বিতরণ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৩ ২২ মে ২০২০

নভেল-১৯ করোনা ভাইরাসে এই সময়টাতে গরীবদের জন্য খাদ্য সামগ্রী ও সবজি ও তরি তরকারী বিতরণ করেছে সোনারগাঁ উপজেলার পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি। 

‘করোনায় ঘরে থাকি এবং গরীবকে সাহায্য করি’ এই স্লোগানকে সামনে রেখে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি নিজস্ব অর্থায়নে উপজেলার ৮ নং ওয়ার্ডের অনন্তমুসা, চৌদানা এবং পৌর ভবনাথপুর গ্রামের ৫০ টি পরিবারকে শাক সবজি ও তরি তরকারী ও নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। 

গরীবদের শাক সবজি ও তরি তরকারী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা ইউএনও জনাব মো: সাইদুল ইসলাম। কিন্তু ডিসি অফিসে জরুরি মিটিং থাকায় তিনি উপস্থিত হতে পারেন নাই। উপস্থিত ছিলেন পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব মো: হোসেন, সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি জনাব আজিজুল ইসলাম মুকুল, সহ-সভাপতি জনাব মো: মনির হোসেন, সাধারণ সম্পাদক-এডভোকেট মো: ফিরোজ মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক-মো: রফিকুল ইসলাম (রফিক), ধর্ম বিষয়ক সম্পাদক-মাওলানা মো: মিজানুর রহমান এবং সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের পৌর ভবনাথপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক জনাব মো: মোসলে উদ্দিন সহ আরও অনেকে। 

এ বিষয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ উপজেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: ফিরোজ মিয়া বলেন, পবিত্র রমজান মাস বরকত, রহমত ও ক্ষমার মাস। আমাদের সংগঠনের একটি ভালো কাজের জন্য যদি গরীব অসহায় মানুষ যদি উপকৃত হয় তবে এর প্রতিদান আল্লাহ আমাদের সংগঠনের সব সদস্যকে দিবেন। 

তিনি বলেন, আমরা ৫০টি পরিবারে সাধ্যমতো শাক সবজি ও তরি তরকারী দিয়েছি। যেমন-আলু, শশা, ঢেড়শ, ছোট করলা, মিষ্টি কুমড়া, জালি, পাতা কপি, লাল শাক, পুঁই শাক, পাট শাক, লেবু এবং কিছু লোককে আর্থিকভাবেও সহায়তা করা হয়েছে। 

পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি জনাব আজিজুল ইসলাম মুকুল বলেন, আমরা আল্লাহকে খুশি করার জন্য গরীব ও অসহায় মানুষকে সাহায্য এবং সহযোগীতা করি। প্রতিদিন আমাদের সংগঠনের লোকজন ভালো কাজ করে যাচ্ছে। এ সময় তিনি এলাকার বিত্তশালীদের এগিয়ে এসে গরীব ও অসহায় মানুষকে সাহায্য সহযোগীতার জন্য অনুরোধ জানান। 

এ বিষয়ে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব মো: হোসাইন বলেন, আমি খুবই আনন্দিত যে, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটি, সোনারগাঁ শাখার উদ্যোগে গরীবদের শাক সবজি ও তরি তরকারী বিতরণ করার মতো ভালো একটি কাজ করেছে। আমি আল্লাহর কাছে তাদের জন্য এবং মিটির সকল সদস্যদের জন্য দোয়া করি সবাই যেন মানবিক ভালো কাজ করতে পারে। সবাইকে বলবো ‘করোনায় ঘরে থাকি এবং গরীবকে সাহায্য করি’। 

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি