ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

পাওনা টাকা না দেয়ায় ব্যবসায়ীকে হত্যা

নরসিংদী প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৪০ ২৬ জুন ২০২০

নরসিংদীতে পাওনা টাকা আদায় করতে ব্যবসায়ীকে তুলে নিয়ে গিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল রাতে ওই ব্যবসায়ীকে বাড়ি থেকে তুলে নিয়ে মাধবদীতে মেরে ফেলা হয়, এমনটাই অভিযোগ পরিবারের।

নিহত ব্যবসায়ী সুরুজ মোল্লা (৫৫) রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামের মৃত সুলতান মোল্লার ছেলে। নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের পরিবারের স্বজনরা জানান, ‘নিহত সুরুজ মোল্লার সাথে মাধবদীর পাইকারচরের মতিউর রহমানের সাথে প্রায় ৩০ বছর ধরে ইট, বালুর ব্যবসা করে আসছিল। হঠাৎ ব্যবসায় লোকসান হওয়ায় মতিউর সুরুজ মোল্লার কাছে ২ লাখ টাকা পাওনা ছিল। সেই টাকা আদায় করতে গতকাল বিকেলে মতিউরের ছেলে রায়হান ৫টি মোটরসাইকেলযোগে প্রায় ১৫ জন লোক বাড়ি থেকে কাজের সাইট দেখানোর কথা বলে নিয়ে যায়।

পরে সন্ধ্যার আগে পরিবারের কাছে ফোন করে ৫ লাখ টাকা দাবি করে ওই অপহরণকারীরা। সময়মত টাকা দিতে না পারায় রাতে তাকে মেরে মাধবদীর একটি প্রাইভেট হাসপাতালে ফেলে রেখে যায়। পরে ওই অপহরণকারীদের তথ্য অনুযায়ী স্বজনরা তার মরদেহ পেয়ে মাধবদী থানা পুলিশকে খবর দিলে নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। 

আজ শুক্রবার দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি