ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৫ ১৪২৭

Ekushey Television Ltd.

পাকিস্তানেও জনপ্রিয় সাইফ কন্যা সারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০০ ১৩ ডিসেম্বর ২০১৯

সারা আলি খান। সাইফ আলী খানের এ কন্যা ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে নিজের অস্তিত্ব প্রমাণ করেছেন তিনি। কেদারনাথ মুক্তির পরপরই রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও অভিনয় করে বেশ আলোচনায় আসেন। বলিউডে পা রেখে পরপর দুটি সিনেমা উপহার দিয়ে ইতিমধ্যে ইন্ডস্ট্রিতে সম্ভাবনাময়ী তারকাদের তালিকায় নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। এবার ভারতের পাশাপাশি পাকিস্তানেও সমানভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।

শুনতে অবাক লাগলেও বিষয়টি এমনই। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ, পাকিস্তানের মানুষ সারা আলি খানকে বেশ পছন্দ করেন। অর্থাৎ ২০১৯ সালে সার্চ ইঞ্জন গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তাকে। সারার পাশাপাশি বায়ু সেনার ইউং কমান্ডার অভিনন্দন বর্তমানও রয়েছেন এই তালিকায়। ২০১৯ সালে গুগলের মাধ্যমে সারা আলি খান এবং অভিনন্দন বর্তমানকে বার বার খুঁজেছেন পাকিস্তানের মানুষ।

সারা আলি খান, অভিনন্দন বর্তমানের পাশাপাশি বিগ বস ১৩-কেও পাকিস্তানের মানুষ গুগলে খুঁজেছেন। পাকিস্তানের ওই তালিকায় রয়েছেন আদনান সামিও।

এদিকে, সিম্বার পর বর্তমানে ‘কুলি নম্বর ওয়ান’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ‘কুলি নম্বর ওয়ান’র পাশাপাশি  পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা ‘লভ আজকাল’র সিক্যুয়েল নিয়েও ব্যস্ত রয়েছেন সাইফ-কন্যা। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন কার্তিক আরিয়ান।
সূত্র : জি নিউজ
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি