ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

পানি কিনে দিতে না পারায় যুবককে পিটিয়ে হত্যা

ফরিদপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২১:১৩ ৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ২১:১৪ ৯ ডিসেম্বর ২০১৯

ফরিদপুর সদর উপজেলার গেরদা ইউনিয়নের উত্তর পশরা গ্রামে সোমবার সকালে শেক জুয়েল (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার বিকেলে ক্রিকেট খেলায় হার-জিত নিয়ে এক লিটার পানি কিনে দিতে না পারায় মারপিটের শিকার হয় জুয়েল। মারাত্বক আহত অবস্থায় জুয়েল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে ছিলেন। সোমবার সকালে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ জুয়েলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকে মামলার আসামীরা বাড়িঘর ছেড়ে পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকালে পশরা এলাকার এক স্কুল মাঠে ক্রিকেট খেলা নিয়ে ৬০ টাকা দামের এক লিটার পানীয় বাজি ধরে জুয়েল। বাজিতে হেরে গিয়ে সে তাৎক্ষনিক সে কোমল পানীয় কিনে না দেয়ার তাকে কাঠের বাটাম দিয়ে বেদম মারপিট করে আজাদ শেকের পুত্র আবিরসহ তার সহযোগীরা। অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে বাড়িতে সোমবার সকালে জুয়েলের মৃত্যু ঘটে। 

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। স্থানীয়রা জানায়, জুয়েলের মারপিটকারীরা এলাকায় মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সাথে সম্পৃক্ত রয়েছে।  
 
নিহতের মামাতো ভাই আশিক বলেন, জুয়েল এলাকায় ক্ষেত খামারে কাজ করতো। মাঝে মধ্যে সে রংমিন্ত্রীর কাজ করতো। জুয়েল বিবাহিত, তাদের ২বছরের এক কন্যাশিশু রয়েছে। জুয়েলের মৃত্যুতে এ গরীব পরিবারটি দিশেহারা হয়ে পড়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা এস.আই বেলাল বলেন, শেখ জুয়েল এর ঘটনায় থানায় মামলা হয়েছে। কোন আসামী এখনো আটক হয়নি।

আরকে//


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি