ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

পিএসজিকে উড়িয়ে দিলো লিল

প্রকাশিত : ১০:৩৯ ১৫ এপ্রিল ২০১৯

লিগ ওয়ানের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা লিলের মাঠে ম্যাচটিতে ড্র করলেই শিরোপা নিশ্চিত হতো পিএসজির। কিন্তু তা পারেনি টমাস টুখেলের দল। বরং ম্যাচটিতে উড়ে গেল প্যারিসের ক্লাবটি।

রোববার রাতে ফরাসি ফুটবল লিগে পিএসজিকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে লিল। এতে বর্তমান চ্যাম্পিয়নদের শিরোপা জয়ের অপেক্ষা বাড়ল। এ নিয়ে টানা দুই ম্যাচ জয়শূন্য থাকলো দলটি।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচে নিজেদের ভুলেই প্রথম গোল খায় পিএসজি। ডান দিক থেকে ফরাসি ফরোয়ার্ড ইকোনের ক্রস ঠেকাতে গিয়ে পা বাড়িয়েছিলেন বেলজিয়ামের ডিফেন্ডার ইকোনে। বল তার পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। ঠেকানোর কোনও সুযোগই পাননি গোলরক্ষক।

অবশ্য সমতা ফিরতে দেরি করেনি অতিথিরা। ১১তম মিনিটে কিলিয়ান এমবাপের ক্রসে বাঁ পায়ের কোনাকুনি শটে জালে বল জড়ান হুয়ান বের্নাত।

ম্যাচের ৩৬তম মিনিটেই বড় ধাক্কা খায় শিরোপাধারীরা। প্রতিপক্ষের নিকোলাসকে বাজে ফাউল করে লাল কার্ডে মাঠ ছাড়তে হয় পিএসজির বের্নাতকে। ১-১ স্কোরলাইনে শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে একের পর গোল হজম করতে হয়েছে পিএসজিকে। ম্যাচের ৫১তম মিনিটে লিলের হয়ে দ্বিতীয় গোলটি করেন নিকোলাস পেপে।

ম্যাচের ৬৫তম মিনিটে বল পায়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে কাছের পোস্ট দিয়ে গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড জোনাতঁ বম্বা।

ম্যাচের ৭১তম মিনিটে দারুণ হেডে স্কোরলাইন ৪-১ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার গাব্রিয়েল। আর ম্যাচের ৮৪তম মিনিটে টুখেলের দলের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন হোসে ফন্তে।

চলতি লিগে পিএসজির এটি দ্বিতীয় পরাজয়। তবে এই ম্যাচে হারলেও ৩১ ম্যাচে ২৬ জয় ও তিন ড্রয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। আর ৬৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ বেশি খেলা লিল।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি