ঢাকা, বুধবার   ১২ মে ২০২১, || বৈশাখ ২৮ ১৪২৮

প্রকাশ পেল সুচিতা নাহিদের নতুন গান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৫, ২১ এপ্রিল ২০২১ | আপডেট: ২২:১৭, ২১ এপ্রিল ২০২১

সুকণ্ঠী গায়িকা সুচিতা নাহিদ সালাম। যার প্রায় প্রতিটি গানের জন্যই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের প্রশংসা পেয়েছেন তিনি। এবার তিনি দর্শক-শ্রোতাদের সামনে নিয়ে এলেন ‘একটি দুটি গল্প’ শিরোনামের নতুন একটি গান। গানটির কথা-সুর করেছেন কণ্ঠশিল্পী সুচিতা নাহিদ সালাম নিজেই। এটির সংগীতায়োজন করেছেন রোমেল হাসান।

শুধু অডিও নয় গানটির সঙ্গে মিল রেখে নির্মিত হয়েছে নতুন একটি ভিডিও। আর ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে কানাডার বিভিন্ন মনোরম লোকেশনে। এতে গায়িকা সুচিতা মডেল হিসেবেও হাজির হয়েছেন।

গানটি গত ১৮ এপ্রিল কণ্ঠশিল্পী সুচিতা নাহিদ সালামের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

সুচিতা নাহিদ সালাম বলেন, গানের অর্থ বিচার করলে তা অত্যন্ত গভীর, সাথে শ্রোতারা সেমি মেলো ক্ল্যাসিকাল ঘরানার ফ্লেভার পাবেন গানটির মধ্যে। যারা এখনো গানটি শুনতে পারেননি আমার বিশ্বাস তাদেরও মুগ্ধ করবে গানটি।

সুচিতা গান নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বলেন, নিজের মৌলিক গান দিয়ে নিজেকে পরিচিত করতে চাই বিশ্ব দরবারে। গানের প্রতি ভালোবাসা সেই কৈশোর থেকেই। এই মূহুর্তে মহামারি চলছে গোটা বিশ্বে। যদি বেঁচে থাকি এবং সুস্থ থাকি। তবে নিয়মিত গান লেখা-সুর করার কাজটি চালিয়ে যেতে চাই। এর বাহিরে বেশ কয়েকটি অডিও কোম্পানির সঙ্গে কথা চলছে সবকিছু চুড়ান্ত হলেই শিগগিরই তাদের ব্যানার থেকে আমার কিছু নতুন গান আসবে। ভবিষ্যতে আরও ভালো ভালো কাজ শ্রোতাদের উপহার দিতে চাই।

প্রসঙ্গত, সুচিতা নাহিদ সালাম’র গাওয়া ‘মনেতে’, ‘ভুল গুলো সব’, ‘ক্ষণিক,’ ‘দোটানা’ এবং ‘সময় হারে’ নামে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়েছে এবং গানগুলো শ্রোতা-দর্শকপ্রিয়তা পেয়েছে। সবশেষ ‘এই মন পাবেনা’ শিরোনামে বরেণ্য সুরকার ফোয়াদ নাসের বাবু'র কম্পোজিশনে ঈগল ব্যনার থেকে গানটি রিলিজ হয়েছে।

 

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি