ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রথম নাতিকে কোলে নিয়ে উচ্ছ্বসিত ডিপজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১ ১১ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৭:৩২ ১১ নভেম্বর ২০১৯

নাতিকে কোলে নিয়ে উচ্ছ্বসিত ডিপজল, পাশে মা ও ছেলে

নাতিকে কোলে নিয়ে উচ্ছ্বসিত ডিপজল, পাশে মা ও ছেলে

এই প্রথমবারের মতো নানা হলেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আর পরিবারের প্রথম নাতিকে কোলে নিয়ে যারপরনাই বেশ আনন্দিত ঢাকাই চলচ্চিত্রের এই শক্তিমান অভিনেতা। এমনকি আবেগে আপ্লুত হয়ে পড়েন এক সময়ের ভয়ঙ্কর এই ভিলেন। 

রোববার (১০ নভেম্বর) নিজের ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার। এদিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ওলিজা। যার নাম রাখা হয়েছে ওলসায় রাহমান।

ফেসেবুকের ওই পোস্টে ওলিজা মনোয়ার লেখেন, ‘মনোয়ার পরিবারের প্রথম নাতি। ওলসায় রাহমানের সঙ্গে পরিচিত হন।’ এদিন রাত ৮টা ৫০ মিনিটে পোস্টটি ফেসবুকে পাবলিশ করা হয়। পরে নবজাতক ও মা দুজনই সুস্থ আছেন বলেই জানা গেছে।

এর আগে রোববার বেলা ১১টা ৩৫ মিনিটে আরেকটি পোস্টে নিজের ও ব্যবসায়ী স্বামী অর্পণের যুগল ছবি দিয়ে তার ক্যাপশনে লেখেন, 'সবকিছুর জন্যই আলহামদুলিল্লাহ।' 

ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার বিদেশ থেকে চলচ্চিত্র, টেলিভিশন, থিয়েটার আর প্রসথেটিক মেকআপের ওপর উচ্চতর ডিগ্রি নিয়েছেন। পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করছেন ওলিজা। এছাড়া অ্যাগ্রো, বিউটি পার্লারসহ বেশ কিছু ব্যবসায় তার রয়েছে সরাসরি অংশগ্রহণ।

গত বছরের জুনে ব্যবসায়ী অর্পণের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ওলিজা মনোয়ার। পরে ২৮ জুন হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। 

এদিকে ডিপজলের সঙ্গে যোগাযোগ করা হলে উচ্ছ্বসিত এ অভিনেতা বলেন, ‌‘উৎসব, উৎসব; বাসায় উৎসব চলতাছে। আমি নানা হইছি।’

সবার কাছে দোয়া চেয়ে এক সময়ের জনপ্রিয় খল অভিনেতা আরও বলেন, ‘প্রথম নানা হলাম, আনন্দটা অনেক বেশি। মেয়ে ও নাতি দুজনই ভালো আছে। সবাই আমার নাতির জন্য দোয়া করবেন।’

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি