ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

প্রথম সন্তানের ছবি প্রকাশ করলেন শুভশ্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৭ ১০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ০০:০৯ ১১ ডিসেম্বর ২০১৯

বছর খানেক আগে বিয়ের কাজটি সারেন অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তী। তারপর এক সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে তাদের যেতে দেখা যায়। সিনেমাতেও দুজন একসঙ্গে কাজ করছেন। সেলেব্রিটি দম্পতির বিয়ে হলে প্রেগন্যান্সির খবর শোনার জন্য অপেক্ষা করে থাকেন ভক্তরা।

শুভশ্রীকে নিয়েও এমন গুজব আগে শোনা গিয়েছে। তবে এবার নিজের প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন ‘পরিণীতা’র নায়িকা।ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার প্রথম সন্তান’।

ছবিতে শুভশ্রীর কোলে মাথা দিয়ে একটি ছেলেকে দেখা যাচ্ছে। আসলে এই সন্তান নায়িকার বায়োলজিক্যাল চাইল্ড না হলেও তার মানসপুত্র বলা যেতে পারে।

ছবিতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে, তার নাম অনীশ। শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ। তাকে জড়িয়েই নিজের প্রথম সন্তান বলে উল্লেখ করেছেন শুভশ্রী। তাকে অত্যন্ত ভালোবাসেন নায়িকা।

এদিকে শিগগিরই অঙ্কুশের সঙ্গে একটি ছবিতে কাজ করতে চলেছেন শুভশ্রী। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে বাবা যাদবের পরিচালনায় ছবির কাজ শুরু করেছেন তারা।

ছবির প্রথম পোস্টারও সামনে এসেছে। তবে শুভশ্রী এর আগেও বাবা যাদবের পরিচালনায় কাজ করেছেন, “বস”,” গেম” ও “বস টু”এর পর আবার বাবার পরিচালনায় কাজ করছেন শুভশ্রী।

এসি

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি