ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রেমিককে আটকে রেখে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ৪ 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০২ ১১ আগস্ট ২০২০

দিনাজপুরের নবাবগঞ্জে প্রেমিককে আটকে রেখে এক তরুণীকে (১৯) ধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় প্রেমিক রিয়াজুল ইসলাম বাদী হয়ে ৫ বখাটের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।  
 
গতকাল সোমবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার শেখ রাসেল জাতীয় উদ্যান ও আশুরার বিলে এই ঘটনা ঘটে। পুলিশ ওই ঘটনার সাথে জড়িত ৪ বখাটেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের শগুনখোলা গ্রামের শরিয়ত হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩০), মৃত ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ ওরফে আজিম (৩১), ফতেহপুর মাড়াস গ্রামের আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম (২০) ও আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। পলাতক রয়েছে শগুন খোলা গ্রামের খলিলের ছেলে রেজওয়ান (২০)। 

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান আজ জানান, ‘সাত মাস আগে একটি অনুষ্ঠানে পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার ওই তরুণীর সাথে নবাবগঞ্জ উপজেলার রামভদ্রপুর গ্রামের রিয়াজুল করিমের সাথে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গতকাল সোমবার বিকেলে ওই তরুণী রিয়াজুলের সাথে নবাবগঞ্জের আশুড়ার বিলে দেখা করতে আসে। এ সময় বিলের পাশে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে ৫ বখাটে রিয়াজুল এবং তার প্রেমিকাকে আটক করে মারধর করে সাথে থাকা টাকা কেড়ে নেয়। এ সময় বখাটেরা ক্ষিপ্ত হয়ে রিয়াজুলকে অন্যের মাধ্যমে বখাটেদের কাছে বিকাশের মাধ্যমে টাকা দিতে বলে।’

তিনি জানান, ‘রিয়াজুল বিকাশ করার কথা বলে নবাবগঞ্জের এক ছাত্রলীগের নেতাকে ঘটনা খুলে বলেন। ছাত্রলীগ নেতাকে ফোন করাতে শাহিনুর চরম ক্ষিপ্ত হয়। পরে আজিম, সাজেদুর, শাহারুল এবং রেজওয়ান বিলের সাথের শালবনের গভীরে নিয়ে রিয়াজুলকে আটকে রাখে। শাহিনুর ওই তরুণীকে বনের মধ্যে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বিরামপুর সড়কে রেখে আসে। এ সময় সুযোগ বুঝে রিয়াজুল দৌঁড়ে এসে আশুড়া বিল পরিচালনা কমিটিকে ঘটনা খুলে বলে। আশুড়া বিল পরিচালনা কমিটির লোকজন পুলিশকে অবহিত করলে পুলিশ ওই বখাটেদের গ্রেফতার করে। তবে রেজওয়ান পালিয়ে যায়। পলাতক রেজওয়ানকে গ্রেফতারে অভিযান চলছে।’

পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত বখাটেরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। মঙ্গলবার সকালে ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। একইসাথে ওই চারজনকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই ওসি। 

এআই//এমবি


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি