ঢাকা, মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ ৭:৩৯:২৫

Ekushey Television Ltd.

প্রেম নাকি গুঞ্জন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১১ পিএম, ১৩ জুন ২০১৮ বুধবার

হলিউডে ঘাঁটি গেড়েছেন বেশ কয়েক বছর। সেখানকার তারকাদের সঙ্গে যখন এত বেশি ওঠা-বসা, প্রেমের ফুলও যে ওই মাটিতে ফুটবে, তা নিয়ে সন্দেহ ছিল না। তবে প্রিয়ঙ্কা চোপড়া যে নিজের চেয়ে দশ বছরের ছোট আমেরিকান গায়ক নিক জোনাসকে ডেট করছেন, সেটা বোধ হয় অনেকের কাছেই চমক।

গত বছর মেট গালায় ক্যামেরার সামনে একসঙ্গে ধরা দিয়েছিলেন দু’জনে। সঞ্চালকের প্রশ্নের জবাবে প্রিয়ঙ্কা সেদিন বলেছিলেন- ‘দু’জনেই র‌্যালফ লরেনের ডিজাইন করা পোশাক পরেছি। তাই ভাবলাম একসঙ্গে এলে বেশ মজা হবে। অবশ্য আমি ওর বয়স জিজ্ঞেস করিনি। কত হবে? এগারো?’

বছর ঘুরতে না ঘুরতেই নতুন গুঞ্জন রটেছে। ইনস্টাগ্রামে পরস্পরের ছবি প্রকাশ, ডিনার ডেট, একসঙ্গে সময় কাটানো, টাটকা প্রেমের মুচমুচে গল্প লেখার সুযোগ করে দিয়েছে। তবে গত কয়েক দিনে গল্প নিয়েছে নতুন মোড়। প্রথম ঝলক এয়ারপোর্টে নামী ব্র্যান্ডের কফি হাতে। দু’জনেই পরেছিলেন বাহারি শেডস। হয়তো নিকের সেই আত্মীয়ের বাড়িই যাচ্ছিলেন, যার বিয়েতে দেখা দিলেন একেবারে হাতে হাত ধরে।
নিউ জার্সির আটলান্টা সিটিতে আয়োজন করা হয়েছিল সেই বিয়ে। সেখানে নিকের ভাইদের সঙ্গেও ফ্রেমবন্দি হয়েছেন প্রিয়ঙ্কা। বিয়ের পরে নাকি স্পেশ্যাল লাঞ্চেও নিকের পরিবারের সঙ্গে ছিলেন অভিনেত্রী।
হালফিল ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট লাইভ ইন কনসার্ট’-এও দেখা গিয়েছিল তাদের। এক প্রত্যক্ষদর্শীর কথায়, তার পর দু’জনে যান ডজার গেম দেখতে। সেখানেও তাদের বেশ হাসিখুশি দেখাচ্ছিল।
এদিকে মেয়ের প্রেমের গুঞ্জন শুনে মা মধু চোপড়া অবশ্য পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মেয়ের জন্য ভিন সংস্কৃতির পাত্র নাকি তার পছন্দ নয়।
সূত্র : আনন্দবাজার
এসএ/

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি