ঢাকা, সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ ৮:০৫:৪১

Ekushey Television Ltd.

প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখলো রাজস্থান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৮ এএম, ৯ মে ২০১৮ বুধবার

জয়পুরের সোয়াই মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসকে এখনও পর্যন্ত হারাতে পারেনি কিংস ইলেভেন পাঞ্জাব। এ বারও পারল না। মঙ্গলবার ১৫ রানে পাঞ্জাবকে হারিয়ে আরও একবার প্লে-অফের দৌড়ে চলে এল রাজস্থান। জমিয়ে দিল প্লে-অফ অঙ্কও। দশ ম্যাচে এখন তাদের পয়েন্ট আট। প্লে-অফে পৌঁছনোর জাদু সংখ্যা হিসেবে ধরা হয় ১৬ পয়েন্টকে। সেই জায়গায় পৌঁছতে গেলে বাকি চারটি ম্যাচের প্রত্যেকটিতে জিততে হবে অজিঙ্ক রাহানেদের।

প্রথমে ব্যাট করে ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৮ রান করে রাজস্থান। জবাবে ২০ ওভারে ১৪৩ রানের বেশি করতে পারেনি পাঞ্জাব। আগের ম্যাচের মতোই শুরুটা ভাল করেছিলেন জস বাটলার। ৫৮ বলে করেন ৮২ রান। কিন্তু আফগানিস্তানের বিস্ময় স্পিনার মুজিব-উর-রহমানের বলে আউট হয়ে যান তিনি। জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাবকে টানেন সেই কে এল রাহুল। আইপিএলে তার ব্যক্তিগত সর্বোচ্চ রানটি করে ফেললেও অবশ্য ম্যাচ জেতাতে পারলেন না রাহুল। ৯৫ রানে অপরাজিত থেকে গেলেন।

শুরু থেকেই চাপে পড়ে গিয়েছিল পাঞ্জাবের ব্যাটিং। রাহুল ছাড়া দুই অঙ্কের রান করেন শুধু স্টোয়নিস (১১)। রাজস্থানের কৃষ্ণাপ্পা গৌতম নেন দুই উইকেট। ম্যাচ হেরে পাঞ্জাব এখন তিন নম্বরে। পরিস্থিতি যা, সবাই প্রায় প্লে-অফে ওঠার দৌড়ে আছে।

সূত্র: আনন্দবাজার

একে/ এমজে

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি