ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

ফাইনালে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৯ ৬ আগস্ট ২০১৯ | আপডেট: ০৯:০২ ৬ আগস্ট ২০১৯

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুর্দান্ত এক শতক হাকালেন যুবা টাইগার তৌহিদ হৃদয়। তার শতকেই ইংল্যান্ডের যুবাদের বিপক্ষে হার এড়াল বাংলাদেশ।

১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে জুনিয়র টাইগাররা। সোমবার স্বাগতিকদের সঙ্গে নিজেদের সপ্তম ম্যাচ টাই করেছে তারা।

কেন্ট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে আগে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৭ উইকেটে ২৫৬ রান করে ইংল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২৫৬ রানে থেমে যায় বাংলাদেশও।

এদিন, ইংল্যান্ডের লুক ডোনাথি ৩টি ও জর্জ ব্যালডারসন ২টি উইকেট নেন। আর বাংলাদেশের রাকিবুল হাসান ৩টি, তামজিম হাসান ২টি এবং অভিষেক দাস ও রিশাদ হোসাইন ১টি করে উইকেট নেন।

তবে এই ম্যাচ টাই করলেও ইংলিশদের আগের তিন ম্যাচেই হারিয়েছে বাংলাদেশ। পৌঁছে গেছে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে।

আগামীকাল বুধবার প্রাথমিক পর্বে নিজেদের সবশেষ ম্যাচে ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ। আগামী রোববার এই দুই দলই মুখোমুখি হবে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল: ৫০ ওভারে ২৫৬/৭ (চার্লসওয়ার্থ ০, কক্স ১২২*, হেইন্স ২৬, গোল্ডসওয়ার্থি ৩, ক্লার্ক ১৩, হিল ৮, মোজলি ১৫, বল্ডারসন ৫৬, ডোনাথি ০*; তানজিম ২/৬৮, শাহিন ০/৬০, রাকিবুল ৩/৩৩, অভিষেক ১/৩৯, রিশাদ ১/৩৭, মাহমুদুল ০/১৪)

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: ৫০ ওভারে ২৫৬/৬ (তানজিদ ২৩ পারভেজ ১২, মাহমুদুল ৯, হৃদয় ১০৪*, শাহাদাত ৭৬, আকবর ১১, তানজিম ৩, অভিষেক ৬*; বল্ডারসন ২/৬৪, লিওনার্ড ০/২১, ডোনাথি ৩/৬০, হিল ০/৪৪, কাদরি ০/৪০, গোল্ডসওয়ার্থি ০/২৬)

ফল: টাই

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি