ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ফারাজ গোল্ডকাপে গণ বিশ্ববিদ্যালয়ের স্কোয়াড ঘোষণা

গবি সংবাদদাতা

প্রকাশিত : ১০:৩৪ ২৩ সেপ্টেম্বর ২০১৯

সোনালী অতীত ক্লাবের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় গত শনিবার থেকে শুরু হয়েছে ফারাজ গোল্ডকাপ আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা। ২২ টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে এবারের আসর বঙ্গবন্ধু স্টেডিয়ামে উদ্বোধন হলেও সরকারি শারীরিক শিক্ষা কলেজ ও শেখ মোস্তোফা কামাল স্টেডিয়ামে চলবে বেশ কিছু ম্যাচ। এই টুর্নামেন্টের অন্যতম দল সাভারের বেসরকারি গণ বিশ্ববিদ্যালয়।

টুর্নামেন্টকে ঘিরে তাদের চলছে সরগরম প্রস্তুতি। দলের শক্তি ও টিম কম্বিনেশন নিয়ে বেশ উচ্ছ্বসিত গণ বিশ্ববিদ্যালয়। রোববার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে  মো. মোস্তাফিজুর রহমানকে (ইংরেজি)  অধিনায়ক করে ২৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। 

স্কোয়াডে আছেন-  মাহতাবুর রহমান সবুজ (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল), মো. ইমরান হোসেন ও অপু মজুমদার (অনুজীব বিজ্ঞান), সুমন বাইন (বায়োকেমিস্ট্রি), মো. জাকির হোসেন রনি (আইন), মো. আশফাকুর রহমান (ফিজিওথেরা্পী), আকাশ সিংহ (ফিজিওথেরাপী), মো. সাখাওয়াত হোসেন (সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম), মো. রাসেল মুন্সী (ইংরেজি), মো. তারেক হাসান (কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল), আশরাফুল ইসলাম (সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম), আরাফাত মিয়া (সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম), মো. শামীম হোসেন (রাজনীতি ও প্রশাসন), জিহাদ ইসলাম (রাজনীতি ও প্রশাসন), তৃষান বর্মন (ইংরেজি), সজীব রাজবংশী (ইংরেজি), মো. রমজান (সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম), মো. হাসিবুল হাসান (ইংরেজি), মো. রিপন মোল্লা (ইংরেজি), মো. রিফাত আহমেদ ও আশরাফুল ইসলাম (বায়োকেমিস্ট্রি)। সহ অধিনায়ক হলেন- বিবেক মন্ডল (রাজনীতি ও প্রশাসন)।

বিশ্ববিদ্যালয়ের ফুটবল কোচ হাবিব উদ্দীন বলেন, ‘আমাদের ফুটবলাররা খুব ভালো খেলছে। গত কয়েক সপ্তাহ আমরা ফারাজকে নিয়ে অনেক কাজ করছি। ফারাজ উদ্দশ্যে ২৩ সদস্যের টিম গঠন করা হয়েছে। দলের সাইড বেঞ্চও বেশ সমৃদ্ধ। আশা রাখছি আমরা অনেক দূর যেতে পারব। তবে আমাদের আরো স্কিল বাড়াতে হবে। ফারাজ উপলক্ষে বাছাই প্রক্রিয়া শেষে গণ বিশ্ববিদ্যালয় ফুটবল দল গঠন করা হয়েছে।’

আগামীকাল মঙ্গলবার কমলাপুর স্টেডিয়ামে প্রতিপক্ষ বাংলাদেশ ইউনিভার্সিটির মধ্য দিয়ে গণ বিশ্ববিদ্যালয়ের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। 
এছাড়াও এবারের আসরে জাহাঙ্গীরনগর, ইউল্যাব, ইস্ট ওয়েস্ট, ড্যাফোডিল, আইইউবিএটি, সিটি বিশ্ববিদ্যালয়, ফারইস্ট, সাউদার্ন, আইইউবি, প্রেসিডেন্ট বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করবে। ২০১৭ সাল থেকে চলে আসা এ টুর্নামেন্টে এবারের পৃষ্ঠপোষকতায় রয়েছে শাহ জালাল ইসলামী ব্যাংক।

এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি