ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ফুলবাড়ীতে ট্রাকের সঙ্গে তিন বাইকের ধাক্কায় নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০২ ২৮ আগস্ট ২০১৯

দিনাজপুরের ফুলবাড়ীতে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে তিন মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই তিনজন মোটরসাইকেল আরোহী নিহত এবং তিনজন গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার রাত অনুমানিক ৯টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের বেজাই নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত তিনজন হলেন- জেলার চিরিরবন্দর উপজেলার আমাবাড়ী দৌলতপুর গ্রামের রুকনুজ্জামানের ছেলে অন্তর (২২), একই গ্রামের সাবেক ইউপি সদস্য আবেদুল ইসলাম ছেলে ফরহাদ হোসেন (২৪) ও দিনাজপুর সদর উপজেলার রামনগর মহল্লার বাসিন্দা ও আমবাড়ীস্থ যমুনা অটো রাইস মিলের শ্রমিক আশিক (২৫)। 

আহতদের মধ্যে চিরিরবন্দর উপজেলার আমাবাড়ী দৌলতপুর গ্রামের নূরুল ইসলাম শাহের ছেলে রাজু ইসলামের (২৩) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকেসহ ফুলবাড়ী উপজেলার এলুয়ারী গ্রামের মকছেদ আলী মাস্টারের ছেলে শহিদুল্লাহ (৩২) ও একই গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেনকে (৩০) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে। 

প্রত্যক্ষদর্শী সফিক ইসলাম বলেন, দুপুরের পর থেকে একটি ট্রাক বিকল হয়ে রাস্তার পশ্চিম পার্শ্বে পড়ে রয়েছে। ঘটনার সময় তিনটি মোটরসাইকেলে ৬ জন আরোহী নিজেদের মধ্যে প্রতিযোগিতামূলকভাবে দ্রুত গতিতে ফুলবাড়ী থেকে আমবাড়ী যাওয়ার পথে বেজাই নামক স্থানে সামনে বিপরীত দিক থেকে একটি ট্রাক আসার কারণে মোটরসাইকেল চালকরা তাদের মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় দাঁড়িয়ে থাকা ট্রাকে পর্যায়ক্রমে ধাক্কা দেয়। এতে নিহত তিনজনের মাথায় থেতলে যাওয়ায় ঘটনাস্থলের তাদের মৃত্যু হয়। অপর তিন মোটরসাইকেল আরোহীকে মুমূর্ষু অবস্থায় ফুলবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণাসহ গুরুতর আহত তিনজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। 

এদিকে হতাহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে স্বজনদের আহাজারীতে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে শোকের মাতম শুরু হয়।
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি