ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

ফ্ল্যাট খালি না করায় ধর্ষণের হুমকি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৬ ৩০ মার্চ ২০২০

পুলিশে অভিযোগ করছেন জুনিয়র চিকিৎসক

পুলিশে অভিযোগ করছেন জুনিয়র চিকিৎসক

প্রতিনিয়তই চাপ দেয়া হচ্ছে ফ্ল্যাট খালি করার জন্য, তা না করায় এবার দেয়া হলো ধর্ষণের হুমকি। ভারতের  ভুবনেশ্বরের এইমস হাসপাতালে কর্মরত এক জুনিয়র চিকিৎসককে এই হুমকি দেয়ার অভিযোগ উঠল এক হাউসিং সোসাইটির কর্তা ব্যক্তিদের বিরুদ্ধে। খবর আনন্দবাজার ডিজিটালের।

ভারতীয় গণমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়, ওই নারী চিকিৎসকের থেকে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার আতঙ্কেই এই কাজ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ওই চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে রোববার (২৯ মার্চ) মামলাও দায়ের করেছে পুলিশ।

পুলিশে করা অভিযোগে ওই নারী চিকিৎসক জানিয়েছেন, তাকে গত এক সপ্তাহ ধরে ফ্ল্যাট খালি করার জন্য চাপ দেয়া হচ্ছিল। তিনি বলেন, ‘খণ্ডগিরি এলাকায় আমরা বেশ কয়েক বছর ধরে বসবাস করছি। কিন্তু সেই কর্তা ব্যক্তি, তার স্ত্রী ও দুই ছেলে ফ্ল্যাট খালি করার জন্য প্রতিনিয়তই চাপ দিচ্ছিলেন। সারা দেশ যখন এই পেশাকে ধন্যবাদ জানাচ্ছে, তখন ওরা আমাকে বলছেন, আমার জন্য নাকি সোসাইটিতে করোনা ভাইরাস ছড়াবে। রোববার ধর্ষণের হুমকি পাওয়ার পর আমি পুলিশের দ্বারস্থ হই।’ 

তিনি যে করোনা ভাইরাস রোগীর চিকিৎসার সঙ্গে যুক্ত নন, সে কথাও জানিয়েছেন পুলিশকে। সোসাইটির অন্য পরিবার যে তাদেরকে কোনও সাহায্য করছে না, সে কথাও পুলিশকে জানিয়েছেন ওই নারী।      

এদিকে পুলিশ জানিয়েছে, এই বিষয় নিয়ে হাউসিং সোসাইটির তরফে এই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কর্তা ব্যক্তিকে হেনস্থার অভিযোগ এনে ওই চিকিৎসকের পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে সোসাইটির পক্ষ থেকে। 

এ বিষয়ে ভুবনেশ্বর পুলিশের অ্যাডিশনাল কমিশনার অনুপকুমার সাহু এ বিষয়ে বলেন, ‘সোসাইটির কর্তা ব্যক্তির বিরুদ্ধে আমরা মামলা দায়ের করেছি। অভিযোগ তদন্ত করে দেখছি।’

যদিও এ বিষয়ে সোসাইটির তরফে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি। সূত্র- আনন্দবাজার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি