ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ৪:১৪:৪৪

Ekushey Television Ltd.

বগুড়ায় জামায়াতের ৬ নারী নেতাকর্মী আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪২ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার | আপডেট: ০৮:৪৪ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

বগুড়ায় জামায়াতের নারী শাখার ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গোপন বৈঠককালে নাশকতার আশঙ্কায় বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

শহরের দক্ষিণ কাটনারপাড়ার এলাকার সুলতান আলীর বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় বেশ কয়েকজন পালিয়ে যায়। রাত পৌনে ১০টায় তাদের জিজ্ঞাসাবাদ ও মামলার প্রস্তুতি চলছিল।

আটকৃত নেতাকর্মীরা হলেন- শহরের দক্ষিণ কাটনারপাড়া এলাকার সুলতান আলীর স্ত্রী রোশেনা বেগম (৬০), একই এলাকার আমজাদ হোসেনের স্ত্রী জোবায়দা বেগম (৩৫), আবদুল খালেকের স্ত্রী কুলসুম বেগম (৬২), সিহাব পারভেজের স্ত্রী রুমা বেগম (৩৬), জাহিদুল ইসলামের স্ত্রী হেলেনা বেগম (৪০) ও রেজাউল করিমের স্ত্রী খোদেজা বেগম (৫০)।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শহরের দক্ষিণ কাটনারপাড়ায় সুলতান আলীর বাড়িতে জামায়াতের নারী শাখার বেশ কয়েকজন নেতাকর্মী নাশকতার গোপন বৈঠক করছিল।

গোপনে খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও উল্লিখিত ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, গ্রেফতার নেতাকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি