ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে নিহত ২ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯ ১৪ আগস্ট ২০১৯ | আপডেট: ১৬:৫৯ ১৪ আগস্ট ২০১৯

বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন। বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজার বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন, রংপুর শহরের কামাল কাছনা এলাকার খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)। অপর নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে বয়স আনুমানিক ৪০ বছর।

পুলিশ জানান, আহাদ পরিবহন নামের একটি যাত্রীবাহি বাস বগুড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। অপরদিকে ঢাকা থেকে রংপুরগামী একটি যাত্রীবাহিবাস ঘটনাস্থল আড়িয়া বাজার বাসস্ট্যান্ডে পৌঁছালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি বাসের সম্মুখ অংশ দুমড়ে মুচড়ে যায় এবং হতাহতরা বাসের ভেতরে আটকা পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ দুর্ঘটনা কবলিত বাস দুটির বডি কেটে হতাহতদের উদ্ধার করে। পরে গুরুতর আহত অবস্থায় ২০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এসময় চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

ঘটনাস্থলে উপস্থিত শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বাবর আলী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,'বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন। তবে বাস দুইটির চালক ও হেলপারকে পাওয়া যায়নি।'

এনএম
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি