ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ৯:২৪:২৫

Ekushey Television Ltd.

বগুড়ায় বাসে পেট্রলবোমা হামলা: যুবদল নেতা আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:২৮ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার | আপডেট: ০৪:৩২ পিএম, ১০ অক্টোবর ২০১৮ বুধবার

বগুড়ার শাজাহানপুরে একটি যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার সাজাপুর রাধারঘাট এলাকায় একটি সিএনজি স্টেশনের কাছে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। এতে ৩ নারী আহত হয়েছেন। এ ঘটনায় জেলা যুবদলের এক নেতাকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, বেলা ২টার দিকে উপজেলার সাজাপুর রাধারঘাট এলাকায় টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী নাবিল ক্লাসিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৪৪) পেট্রল বোমা হামলার ঘটনা ঘটে। এতে বাসের ৩ নারী আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- নীলফামারী সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৫০), শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মুনিরা বেগম (৪০) ও টাঙ্গাইল শান্তিনগর গ্রামের সামছুল হকের মেয়ে শামীমা (২৭)।

এ ঘটনায় জেলা যুবদলের সহ-কৃষিবিষয়ক সম্পাদক শাজাহানপুর উপজেলার মাঝিড়াপাড়ার খাজা মিয়ার ছেলে নুর মাহমুদকে আটক করেছে পুলিশ।

শাহজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর দুর্বৃত্তরা রংপুর থেকে ঢাকাগামী নাবিল ক্লাসিক পরিবহনে (ঢাকা মেট্রো-ব-১৫-০৬৪৪) পেট্রলবোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় নুর মাহমুদ নামে এক যুবদল নেতাকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, দীর্ঘ ১৪ বছর পর আজ একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ ঘোষিত হলো। রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ ১৯ জনের যাবজ্জীবন কারাদণ্ড এবং হামলার সময়ে বিএনপি-জামায়াত সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও সাবেক উপমন্ত্রী আব্দুস সালাম পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মামলার জীবিত বাকি ১১ আসামিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।

/ এআর /

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি