ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০, || আষাঢ় ৩১ ১৪২৭

Ekushey Television Ltd.

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৬ ৭ জানুয়ারি ২০২০

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বাগেরহাট জেলা পর্যায়ে “বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯” এবং  “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯” ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণি অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে বাগেরহাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। তাই বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শিক্ষার্থীরা এই টুর্নমেন্টে অংশগ্রহণ করেছে।

“বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চিতলমারী উপজেলার দক্ষিণ বড়বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে রামপালের গাববুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। 

অন্যদিকে, “বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে মোংলার দক্ষিণ হলদি বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে মোল্লাহাটের দক্ষিণ কোদালিয়া শহীদ হেমায়েত উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

বাগেরহাট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কবির উদ্দিনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ আফজাল। 

এসময়, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর আহমেদ, রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, ক্রিড়া সংগঠক হায়দার আলী বাবু, বাগেরহাট স্কাউটস্-এর আছাদুল ইসলামসহ বাগেরহাটের সকল উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের যে চেতনা তা শিশুদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এই ফুটবল টুর্নামেন্ট। আলোকিত সমাজ গড়ার জন্যও এই টুর্নামেন্ট ভূমিকা রাখবে। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি