ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বরিশালে একদিনেই আক্রান্ত ৪৯

বরিশাল প্রতিনিধি 

প্রকাশিত : ১০:৫৪ ৩১ মে ২০২০

বরিশালে নতুন করে আরও ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এতে করে জেলায় আক্রান্ত বেড়ে ২৭৯ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ৪৫ জন। 

নতুন আক্রান্তদের মধ্যে বাকেরগঞ্জে ১, বানারীপাড়ায় ১, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার একজন চিকিৎসক, বিভাগীয় পরিচালক স্বাস্থ্য কার্যালয়েরে একজন ড্রাইভার, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের দুই নার্স ২ জন স্টাফসহ স্বাস্থ্য বিভাগে কর্মরত ৭ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের ৩ সদস্য, ২ পুলিশ সদস্য। 

এছাড়া কাউনিয়ায় ২, রুপাতলী হাউজিং বাসস্ট্যান্ডে ৪, পুলিশ লাইন, ব্রাউন কম্পাউন্ড, বটতলা ও ভাটিখানা প্রত্যেকটি এলাকার ৩ জন করে ১২ জন, কাউনিয়া ও চকবাজার এলাকার ২ জন করে ৪ জন, নাজির মহল্লা, নথুল্লাবাদ বাসস্ট্যান্ড, আলেকান্দা, নিউ সার্কুলার রোড, সাগরদী, আমানতগঞ্জ, টাউন হল, নতুন বাজার, তিলক কলাডেমা, কাঠপট্টি, চাঁদমারি, পদ্মাবতি রোডের প্রত্যেক এলাকার ১ জন করে ১২ জন, সদর উপজেলার সাহেবেরহাট, শায়েস্তাবাদ ও চরমোনাই এলাকার একজন করে ৩ জন। 

শনিবার (৩০ মে)  বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ এর মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশকিছু নমুনা পরীক্ষা করা হলে ৪৯ জনের রিপোর্ট পজেটিভ আসে। 

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, ‘রিপোর্ট পাওয়ার পরপরই ওই ৪৯ ব্যক্তির অবস্থান অনুযায়ী লকডাউন করা হয়েছে। তাদের আশেপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি আক্রান্তরা কোন কোন স্থানে যাতায়াত করেছেন ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে।’

এআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি