ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

বর্ণাঢ্য আয়োজনে দোহার-নবাবগঞ্জে বিজয় দিবস পালিত

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৪৪ ১৬ ডিসেম্বর ২০১৯

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নবাবগঞ্জ উপজেলায় বিজয় স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ্য অপর্ণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান। 

এরপর পুষ্পার্ঘ্য অর্পণ করেন নবাবগঞ্জ উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টিসহ বিভিন্ন অঙ্গসংগঠন, প্রেসক্লাব ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। 

পরে সকাল ১০টা থেকে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালমান এফ রহমান এমপি। সেখানে কুচকাওয়াজ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু বকর সিদ্দিক আবু,সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যন তাবির হোসেন খান পাভেল, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল প্রমুখ।

অপরদিকে, দোহারে একত্রিশবার তোপধ্বনির মধ্যদিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। বিজয় দিবস উপলক্ষে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমান। 

উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন প্রমুখ।

এ  সময় প্রধান অতিথি তার বক্তেব্য বলেন,দোহার-নবাবগঞ্জ থেকে মাদক নির্মূল হয়েছে। শিশু-কিশোরদের উদ্দেশ্যে বলেন, তোমরা জঙ্গিবাদ থেকে নিজে বিরত থাকবে এবং যেখানে জঙ্গি তৎপরতা দেখবে সাথে সাথে তা প্রতিহত করবে।

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি