ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০, || শ্রাবণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

বর্ণাঢ্য আয়োজনে নোবিপ্রবিতে বিজয় দিবস উদযাপিত

নোবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৪৭ ১৬ ডিসেম্বর ২০১৯

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি পালনের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ হতে নেওয়া হয় ব্যাপক কর্মসূচি।

সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৯টায় কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. দিদার উল-আলমের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীদের নিয়ে বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। 

র‌্যালিটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে। এরপর সকাল সাড়ে ৯টায় শহীদদের স্মরণে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর শিক্ষক সমিতির নতুন নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা শিক্ষক পরিষদের অন্যান্য সদস্যগণ , অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ, সাংবাদিক সমিতি, শাখা ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

পরে রেজিস্ট্রার প্রফেসর ড. মমিনুল হকের সঞ্চালনায় মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিছ অডিটোরিয়ামে বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি, অফিসার্স এসোসিয়েশনের পক্ষে পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক এ এইচ এম নিজাম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি