ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

বাউফলে পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিকার চেয়ে মানববন্ধন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৩০ ১১ আগস্ট ২০২০

পল্লী বিদ্যুতের লোডশেডিং ও লো-ভোল্টেজসহ নানা অনিয়মের প্রতিকার চেয়ে পটুয়াখালীর বাউফলে মানববন্ধন করেছেন সাধারণ গ্রাহকরা। 

সচেতন নাগরিক সমাজের ব্যানারে আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এসে কয়েকশ’ গ্রাহক এই মানববন্ধনে অংশ নেন। 

এ সময় মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সমাজ সেবক আপেল মাহমুদ ফিরোজ, বাউফল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান বাচ্চু, আসাদুজ্জামান সোহাগ, অহিদুজ্জামান ডিউক, শিবলী সাদেক প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ‘নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে সরকারি নির্দেশনা রয়েছে। অথচ করোনা মহামারির এই সময়েও স্থানীয় কর্মকর্তা-কর্মচারীদের স্বেচ্ছাচারিতায় পল্লী বিদ্যুতের লোডশেডিং ও লো-ভোল্টেজের মতো কারসাজিতে অতিষ্ঠ পুরো বাউফলের মানুষ। এতে অধিকন্ত অচল হয়ে পড়ছে কলকারখানা, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা, বিপনিবিতান, সাইবারক্যাফে, মোবাইল-ইন্টারনেট ও স্বাস্থ্যসেবার মতো জরুরী সব কাজকর্ম।'

তারা বলেন, 'ডিজিটাল মিটারে ভৌতিক বিল, সংযোগ, খাম্বা বাণিজ্য, অফিস কর্মচারীদের অশালিন আচরণ, স্বেচ্ছাচারিতা, অবৈধ সংযোগসহ নানা অভিযোগে বাউফল জোনাল অফিসের ডিজিএমসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বারবার অভিযোগ করেও প্রতিকার পাওয়া যাচ্ছে না।'

প্রচলিত আছে 'গাছের পাতা নড়লে বিদ্যুৎ থাকে না বাউফলে।’ তাই, এসব অনিয়মের প্রতিকার চেয়েছেন মানববন্ধনে উপস্থিত গ্রাহকরা। 

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি