ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

বাকপ্রতিবন্ধী কিশোরকে বাড়ি পৌঁছে দিলেন পুলিশ সদস্যরা 

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৭, ২৩ নভেম্বর ২০২০

ঝালকাঠির নলছিটিতে পুলিশের সহযোগিতায় এক বাকপ্রতিবন্ধী শিশুকে(১৩) বাড়িতে পৌঁছে দিয়েছে পুলিশ। উপজেলা কুলকাঠি ইউনিয়নের মুখিয়া গ্রামের মো. রুবেল খানের বাকপ্রতিবন্ধী ছেলে রাব্বি বাড়ির কাউকে কিছু না বলে রোববার (২২ নভেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়। 

এক পর্যায়ে সে নলছিটি শহরে চলে আসে। একই দিন রাতে সে শহরের হরিসভা মন্দির সংলগ্ন এলাকায় ঘুরাফেরা করছিল। ওই প্রতিবন্ধী কিশোরের অস্বাভাবিকভাবে ঘুরাফেরা দেখে স্থানীয়রা তাকে নাম ঠিকানা জিজ্ঞেস করলে সে বলতে পারেনি। এসময় স্থানীয়রা নলছিটি থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই শিশুটিকে থানায় নিয়ে যায়।

নলছিটি থানার অফিসার ইনচার্জ আ. হালিমের নির্দেশে রাতে থানায়ই শিশুটির খাওয়া ও ঘুমের ব্যবস্থা করা হয়। এসময় পুলিশ কর্মকর্তারা তাকে নতুন শীতের পোষাকও কিনে দেন। এদিকে প্রতিবন্ধী শিশুটির বাবা রুবেল খান অনেক খোঁজাখুজি করে খবর পেয়ে আজ সোমবার(২৩ নভেম্বর) সকালে নলছিটি থানায় আসেন। 

এসময় থানা পুলিশ প্রতিবন্ধী শিশু রাব্বিকে তার বাবার কাছে হস্তান্তর করেন। বাক-প্রতিবন্ধী শিশু রাব্বি আনন্দে তার বাবার সঙ্গে বাড়ি ফিরে যায়।  

প্রতিবন্ধী শিশুর বাবা রুবেল খান জানান, রাব্বিকে না পেয়ে অনেক খোঁজাখুজি করে খবর পেয়ে থানায় এসে পেয়েছি। এতে আমি অত্যন্ত খুশি। আমার ছেলেকে উদ্ধার করে পুলিশ যে সেবা যত্ন করেছে এ জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। 

নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. আ. হালিম তালুকদার এ তথ্য নিশ্চিত করে জানান, আজ সোমবার সকালে প্রতিবন্ধী রাব্বিকে ওই এলাকার ইউপি সদস্যের উপস্থিতিতে তার বাবা রুবেল খানের কাছে হস্তান্তর করা হয়েছে।
কেআই// 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি