ঢাকা, ২০১৯-০৬-২৬ ২০:২৪:০২, বুধবার

Ekushey Television Ltd.

বাগেরহাটে আকস্মিক ঝড়ে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৫:১৪ পিএম, ২৫ মে ২০১৯ শনিবার

বাগেরহাটে আকস্মিক ঝড়ে বিভিন্ন উপজেলার শতাধিক ঘরবাড়ি ও বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত হয়েছে। উপড়ে পরেছে গাছপালা, ক্ষতি হয়েছে ছোট বড় কয়েকটি সড়কের। শনিবার ভোরে বৃষ্টির সাথে হঠাৎ ঝড়ে এসব ক্ষয়ক্ষতি হয়।

এর মধ্যে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের কাড়াপাড়া দক্ষিণপাড়া, পূর্বপাড়া, পশ্চিমপাড়া, মির্জাপুর, গুজিহাটি ও পিসি ডেমা এলাকায় প্রায় ৫০টি কাঁচা ও আধাপাকা ঘরবাড়ি ঝড়ে বিধ্বস্ত হয়েছে। ঝড়ে গাছ পড়ে  কাড়াপাড়া গ্রামের নিবাস বিশ্বাস নামের এক মুরগী ব্যবসায়ীর ৫টি মুরগির ঘর ভেঙ্গে গেছে। এতে তার বেশ কিছু মুরগি মারা গেছে। ওই গ্রামের কাড়াপাড়া প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয় আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। গাছ উপড়ে পড়ায় কাড়াপাড়া গ্রামের রাস্তার কিছু অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। এছাড়া কচুয়া, শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলায় অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। কাঁচাপাকা ঘর, রাস্তা ও বিদ্যুতের লাইন ক্ষতিগ্রস্থ হয়েছে।

বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে ঝড়ে ক্ষতিগ্রস্থদের তালিকা করা হবে। ক্ষতিগ্রস্থদেরকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

কেআই/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি