ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

বাগেরহাটে প্রয়াত এমপি ডা. মোজাম্মেল হোসেন স্মরণে শোকসভা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০২ ১৯ জানুয়ারি ২০২০

প্রয়াত আওয়ামী লীগ নেতা বাগেরহাট-১ ও ৪ আসনের সাবেক সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা শহরের শালতলা এলাকায় জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের আয়োজিত এ স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। 

স্মরণসভায় দীর্ঘ ৪১ বছর ধরে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসা সদ্য প্রয়াত এমপি ডা. মোজাম্মেল হোসেনের অবদানের কথা স্মরণ করে কান্নায় ভেঙে পড়েন নেতারা। দলে তার অভাব সহজেই পূরণ হবার নয় বলে জানান তারা। 

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে স্মরণসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সাবেক এমপি মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি একে আজাদ ফিরোজ টিপু, মরহুমের ছেলে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মাহমুদ হাসান, সাবেক ছাত্রলীগ সভাপতি বদিউজজামান সোহাগ, শেখ ফিরোজুল ইসলামসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য থাকা অবস্থায় ডাক্তার মোজাম্মেল হেসেন ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি