ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০, || মাঘ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩০ ৬ ডিসেম্বর ২০১৯

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বাগেরহাটে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

বাগেরহাট সদর উপজেলার কৃষ্ণনগর গ্রামের হেলাল আকন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবক হেলারের মৃত্যু হয়। 

নিহত হেলাল আকন কৃষ্ণনগর গ্রামের শাহজাহান আকনের ছেলে। পূর্ব বিরোধের জেরে হেলালকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করেছে বলে জানায় পুলিশ। 

নিহতের স্ত্রী শারমিন বেগম বলেন, বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রতিবেশি মনা খানের ছেলে আবুল ও তার ভাই আমার স্বামীকে ডেকে নিয়ে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে সে অচেতন হয়ে পড়ার খবর পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। আমি আমার স্বামীর হত্যাকারীদের বিচার চাই। 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মিজানুর রহমান বলেন, বৃহষ্পতিবার রাতে লাঠিসোটা নিয়ে প্রতিপক্ষরা হেলাল আকন নামে এক যুবককে পিটিয়ে বাড়ির অদূরে ফেলে রেখে চলে যায়। পরে তার চিৎকার শুনে বাড়ির ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। 
সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত হেলালের মাথার আঘাত ছিল গুরুতর। শুক্রবার সকাল ১০টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। 

পুলিশ সুপার আরও বলেন, হেলালের সাথে স্থানীয় কিছু লোকের পূর্ব বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। আমরা অপরাধীদের আটকের জন্য অভিযান চালাচ্ছি।  

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি