ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ দুই বোন আটক

বাগেরেহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩১ ৩ আগস্ট ২০২০

বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ দুই বোনকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ। আটককৃতদের নাম মোসা. রাহেলা বেগম (৫০) এবং তহমিনা বেগম (৫৫)। গতকাল রোববার রাত পৌনে ১১ টায় মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মহসিন খানের বাড়ীর সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়। আজ সোমবার সকালে তাদেরকে আদালতে উপস্থাপন করা হয়েছে। 

আটকের সময়ে রাহেলা ও তহমিনার সহযোগি খালকুলিয়া গ্রামের করিম ডাকুয়ার ছেলে জুলহাস ডাকুয়া (৩৩) পালিয়ে যায়। আজ সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সংক্ষেপে জেলা অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ এসব জানান। 

আটককৃত মোসা. রাহেলা মোরেলগঞ্জ উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মৃত আকলাছ হাওলাদারের স্ত্রী এবং তহমিনা বেগম খালকুলিয়া গ্রামের মৃত করিম ডাকুয়ার স্ত্রী। পালাতক জুলহাস ডাকুয়া তহমিনা বেগমের ছেলে। রাহেলা ও তহমিনা আলতী বুরুজবাড়ীয়া এলাকার নাগর ফকিরের মেয়ে।

অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ বলেন, ‘এ দুই জন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। প্রত্যন্ত অঞ্চলে গোপনে তারা ঈয়াবা বিক্র্রি করতেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদেরকে তল্লাশী করে ৮৫০ পিস ইয়াবা পাওয়া যায়।’

এমএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি