ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:২৬ ১৮ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১৭:১৬ ১৮ সেপ্টেম্বর ২০২০

কাউন্সিল অধিবেশনের প্রায় ১০মাস পর ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে জেলা আওয়ামীলীগ। নতুন কমিটিতে আলহাজ্ব মোহাম্মদ আলীকে সভাপতি ও এ্যাডভোকেট আবু হাসনাত বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও সহ-সভাপতি পদে আহসান হাবিব বুলবুল, মাজেদুর রহমান, অপূর্ব কুমার চ্যাটার্জী (নুপুর), জুলফিকার আলী, সহিদুর রহমান, আব্দুস সবুর মিয়া, সুরাইয়া জেসমিন বিউটিকে সহ সভাপতি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর অনুষ্ঠিত বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশনে আলহাজ্ব মোহাম্মদ আলীকে সভাপতি ও আলহাজ্ব সফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করে একটি কমিটি ঘোষণা করা হয়েছিল। কিন্তু সেই কমিটিতে আলহাজ্ব মোহাম্মদ আলী ও আলহাজ্ব সফিকুল ইসলাম সর্ম্পকে চাচা-ভাতিজা হওয়ায় পরবর্তীতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক ২৬ নরেম্বর ওই কমিটি বাতিল করা হয়।
    
পুনরায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ ও পরামর্শক্রমে জেলা আওয়ামীলীগের সভাপতি সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায় বৃহস্পতিবার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে আলহাজ্ব মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক হিসাবে এডভোকেট আবু হাসনাত বাবুসহ মোট ২৭ সদস্য বিশিষ্ট বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের আংশিক কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটি ঘোষণার খবর বালিয়াডাঙ্গী উপজেলায় ছড়িয়ে পড়লে সভাপতির অনুপস্থিতিতে ৮ নং বড়বাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আকরাম আলী ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভা করেন।

সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও দলকে এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি