ঢাকা, রবিবার   ০৫ এপ্রিল ২০২০, || চৈত্র ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

‘বাহুবলী’ রূপে আবির্ভূত হচ্ছেন ট্রাম্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৫ ২৪ ফেব্রুয়ারি ২০২০ | আপডেট: ০০:০৯ ২৪ ফেব্রুয়ারি ২০২০

ভারতে আসছেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। তার আগেই, তিনি যে ভারতীয় শিল্প-সংস্কৃতির সঙ্গেও পরিচিত সেটা বোঝাতে এডিট করা ভিডিওয় "বাহুবলী" রূপে আবির্ভূত হলেন মার্কিন রাষ্ট্রপতি। অল্প সময়ের ব্যবধানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে তার ভিডিও। ট্রাম্পের সেই ট্রাম্প কার্ড ইতিমধ্যেই ভারতের মাটিতে যথেষ্ট জনপ্রিয় গেছে।

এক টুইটার থেকে সামনে আসা এই ভিডিওয় ট্রাম্প ক্যাপশনে লিখেছেন, ভারতীয় বন্ধুদের সঙ্গে তিনি দেখা করার জন্য মুখিয়ে। ট্রাম্প একাই নন, এই এডিট করায় ভিডিও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও হাজির অভিনেত্রী রামাইয়া কৃষ্ণণের ভূমিকায়। মেলেনিয়ার মুখ সুপার ইম্পোজ করে বসানো হয়েছে তাঁর মুখের ওপর। পর্দায় "বাহুবলী" প্রভাসের মা শিবাঙ্গী হয়েছিলেন রামাইয়া। ভিডিওর নেপথ্যে বেজেছে  "জিও রে বাহুবলী" গান। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখও এই ক্লিপে কয়েক সেকেন্ডের জন্য দেখা গেছে।

এডিটেড ভিডিওয় ডোনাল্ড ট্রাম্প রীতিমতো তলোয়ার হাতে যুদ্ধ করেছেন ঘোড়ায় টানা রথে চড়ে। এখানে ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা আর নাতি ডোনাল্ড ট্রাম্প জুনিয়রকেও দেখা গেছে। ভিডিওটি শেষ হয়েছে এই বার্তা দিয়ে: "মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারত, দুই দেশ এক!" 

এর আগে শুক্রবারে তিনি 'শুভ মঙ্গল য্যাদা সাবধান' ছবির অন্যতম অভিনেতা আয়ুষ্মান খুরানাকে অভিনন্দন জানান সমকামী চরিত্রে অভিনয়ের সাহস দেখানোর জন্য। মেলানিয়া ট্রাম্পকে নিয়ে ডোনাল্ড ট্রাম্প সোমবার প্রধানমন্ত্রী মোদির রাজ্য গুজরাতের আমেদাবাদে নামবেন। বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী মোদি তাকে একটি রোড শো-র মাধ্যমে নিয়ে যাবেন বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে। দিল্লি পৌঁছানোর আগে তাজমহল দেখতে আগ্রা যাবেন মার্কিন প্রেসিডেন্ট।

 

এসি

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি