ঢাকা, রবিবার   ২৯ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

বিআরটিসি বাসে ১৫ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১৬ ২৮ অক্টোবর ২০২০

ঠাকুরগাঁওয়ে বিআরটিসি বাসে অভিযান চালিয়ে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।  

এ বিষয়ে বুধবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সংম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, ওই যুবক এক সঙ্গীসহ বিআরটিসি বাসে ঢাকা থেকে গত সোমবার দুপুর একটায় ঠাকুরগাঁয়ে আসে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও ডিবি পুলিশ বাসে অভিযান চালিয়ে আবু সাঈদকে ১২  হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করলে আমানুল্লাহ আমান (৪৫) নামে তার এক সহযোগী ৩ হাজার পিস ইয়াবাসহ একটি ব্যাগ ফেলে পালিয়ে যায়। তখন পুলিশ মোট ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আবু সাঈদকে গ্রেফতার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আবু সাঈদের দেওয়া তথ্য মতে, উদ্ধারকৃত ইয়াবার অর্থ দাতা গডফাদার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের শামসুল হকের ছেলে শাজাহান(২৩), হারুন অর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) এর বাড়িতে তল্লাশী চালিয়ে তাদের শয়নকক্ষ থেকে আরো ১২০ পিস ইয়াবা, ৮৫টি গ্রামীণ সিম, ১৮টি রবি সিম কার্ডসহ মোট ১০৩ তিনটি সিম কার্ড ও একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হলেও তাদের  গ্রেফতার করা যায়নি। তবে এবিষয়ে ঠাকুরগাঁও সদর ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ডিবি’র ওসি রফিকুল ইসলাম, এসআই শামীমসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
কেআই//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি