ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন না তোরসা! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮ ১৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ২০:৪৫ ১৪ অক্টোবর ২০১৯

চট্টগ্রামের মেয়ে রাফাহ নানজীবা তোরসা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ নির্বাচিত হয়েছেন। এ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন ফাতিহা মায়াবী ও দ্বিতীয় রানার আপ হয়েছেন জান্নাতুল ফেরদৌস মেঘলা। এটা পুরানো নিউজ হলেও নতুন সংবাদ হলো, এবার লন্ডনে বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসর। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। সেখানে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবে  রাফাহ নানজীবা তোরসা। 

আজ ১৪ অক্টোবর রাজধানীর গুলশানে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠান অমিকম এন্টারটেইনমেন্ট  জানালো কোনও কারণে তোরসা ভিসা না পেলে বিকল্প হিসেবে সেখানে যাবেন প্রতিযোগিতার প্রথম রানারআপ ফাতিহা মিয়ামি! এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে শুরু হয়েছে আলোচনা সমালোচনা। অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি লন্ডনে যাওয়া হচ্ছে না মিস ওয়ার্ল্ড তোরসার! 

তবে এবিষয়ে প্রতিষ্ঠানটি চেয়ারম্যান মেহেদী হাসান বলেন,‘এবারের আয়োজন লন্ডনে হচ্ছে। ভিসা সংক্রান্ত যদি কোনও ঝামেলা হয় তাহলে আমরা বিকল্প হিসেবে তোরসার পরের জনকে পাঠাবো। 

আমরা ধরেই নিয়েছি, তোরসাই যাবেন। কিন্তু সাবধানতার জন্য এই একজনকে স্ট্যান্ড বাই রাখা। এর আগে মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও একজনকে স্ট্যান্ডবাই রাখা হয়েছিল।’

এদিকে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চে তোরসা, মিয়ামি ছাড়াও মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ ফাহিম অংশ নেন। তোরসা সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। অন্যদিকে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ ফাহিম বলেন, ‘আমার অভিজ্ঞতাটা একটু অন্যরকম ছিল। এ ধরনের প্রতিযোগিতায় সামাজিক যোগাযোগমাধ্যমের প্রভাব অনেক বেশি।

৪০-৫০ হাজার ফলোয়ার থাকাটা অনেক কিছু। আমাদের দেশের অনেক সেলিব্রেটির এর চেয়ে বেশি থাকে। যদি আমি দেশের মানুষের একটু সমর্থন পেতাম, তাহলে ফল অন্যরকম ঘটতো। তাই আমি অনুরোধ করব, তোরসার জন্য ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের আপনারা সরব হবেন। তাকে যত বেশি লাইক, কমেন্ট ও শেয়ার করবেন, তিনি ততো বেশি এগিয়ে যাবেন।

আগামী ১৪ ডিসেম্বর লন্ডনে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড ২০১৯। সেটার জন্য মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে নির্বাচিত হয়েছেন তোরসা। এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরেন জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি